সোশ্যাল মিডিয়াতে সানির অনুরাগীর সংখ্যা কম নয়, বিশেষ বার্তা দিয়েছেন এই অভিনেত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 18 August 2018

সোশ্যাল মিডিয়াতে সানির অনুরাগীর সংখ্যা কম নয়, বিশেষ বার্তা দিয়েছেন এই অভিনেত্রী-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
নানান কারণে দর্শকদের মনে একটা বড় জায়গা জুড়ে রয়েছে সানি লিওনের নাম। তিনি ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী। তিনি একাধারে অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্ণো তারকা।।”।
সানির নামের সঙ্গেই যেন জড়িয়ে রয়েছে সেনসেশন। অন্তত তেমনটাই মনে করেন বলি মহলের একটা বড় অংশ।।”।
২০০৩ সালে সানিকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসেবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণো তারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি স্বাধীন মূলধারার চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে ভূমিকা পালন করেছেন। পরবর্তীতে তিনি বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ (২০১২) যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে এবং বর্তমানে কাজ করেন হিন্দি চলচ্চিত্রে।।”।
সোশ্যাল মিডিয়াতে সানির অনুরাগীর সংখ্যা কম নয়। সেখানেই সম্প্রতি নিজের ছবি পোস্ট করে একটি বিশেষ বার্তা দিয়েছেন অভিনেত্রী।।”।
সানির ব্র্যান্ডের সেই লিপস্টিক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।।”।
ঠিক কী লিখেছেন সানি? নিজের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে সানি লিখেছেন, ‘কিস মি পিঙ্ক’। কেন এ কথা লিখলেন সানি? কার উদ্দেশ্যে এ বার্তা?।”।
জানা যায়, নিজের কসমেটিক্স ব্র্যান্ডের তিনটি নতুন লিপস্টিক লঞ্চ করেছে সানি। তার একটির নাম ‘কিস মি পিঙ্ক’। সে কারণেই এই পোস্টটি সানি শেয়ার করেছেন বলে মত ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages