ঈদে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 6 August 2018

ঈদে বাসের অগ্রিম টিকেট বিক্রি শুরু-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
ঈদ-উল-আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য দূরপাল্লার বাসের অগ্রিম টিকেট আজ মঙ্গলবার সকাল ৬টা থেকে বিক্রি শুরু হয়েছে। ঈদে বাসের অগ্রিম টিকেটের জন্য সকাল থেকে রাজধানীর বিভিন্ন বাস কাউন্টারগুলোতে যাত্রীরা ভিড় করছেন।
বাসের আগাম টিকেট বিক্রির দিন নির্ধারিত ছিল গত রোববার। কিন্তু দূরপাল্লার বাস বন্ধ থাকার কারণে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন টিকেট বিক্রির সিদ্ধান্ত পরিবর্তন করে।
আজ সকালে রাজধানীর গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী ঘুরে দেখা যায়, আগাম টিকেট বিক্রির জন্য প্রত্যেকটি পরিবহনের আলাদা কাউন্টার খোলা হয়েছে। বিক্রি শুরু হয়েছে সকাল ৬টা থেকে। মালিক সমিতির পক্ষ থেকে বিভিন্ন পরিবহনকে অনুরোধ করা হয়েছে, কোনোভাবেই যেন সরকার নির্ধারিত ভাড়ার বাইরে বেশি আদায় করা না হয়। একুশে মিডিয়া।’
বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মারুফ আহমেদ সোহেল জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে বাসের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে। আজ দেয়া হচ্ছে ১৬ আগস্ট থেকে ২১ আগস্টের টিকেট।
তিনি বলেন- গাবতলী, মহাখলী ও সায়েদাবাদ বাস টার্মিনাল এবং কল্যাণপুর, আসাদগেট ও আরামবাগে অবস্থিত বিভিন্ন আন্তঃজেলা বাস কাউন্টারে আগাম টিকেট পাওয়া যাবে। তবে ঈদ উপলক্ষে পরিবহন ভাড়া বাড়বে না।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages