বৈধ যানবাহন চালকদের ফুল দিয়ে পুলিশের অভিনন্দন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

বৈধ যানবাহন চালকদের ফুল দিয়ে পুলিশের অভিনন্দন-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চুয়াডাঙ্গা েরিপোর্ট:
ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে চুয়াডাঙ্গায় অবৈধ যানবাহন আটকে সাঁড়াশী অভিযান শুরু করেছে জেলা পুলিশ। গত ৫ আগস্ট থেকে এ অভিযান শুরু করা হয়।

অভিযানের তৃতীয় দিনে বুধবার (৮ আগস্ট) সকাল থেকে মাঠে নামেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ। তিনি শহরের শহীদ হাসান চত্বরে উপস্থিত হয়ে অবৈধ যানবাহন আটকে অভিযানে অংশগ্রহণ করেন। অভিযানে বিভিন্ন যানবাহনের কাগজপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় অর্ধশত যানবাহনকে মামলা দেওয়া হয়। আটকও করা হয় বেশ কয়েকটি যানবাহন।

অভিযানে যেসব যানবাহন মালিকদের কাগজপত্র বৈধ পাওয়া যায় তাদেরকে ফুল দিয়ে অভিনন্দিত করেন কলিমুল্লাহ। সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, নিরাপদ সড়ক গড়ে তুলতে ও ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে গত ৫ আগস্ট থেকে চুয়াডাঙ্গার চারটি উপজেলায় একযোগে অভিযান চলছে। এই অভিযানের অংশ হিসাবে অবৈধ যানবাহন আটকে সড়াঁশী অভিযান চালানো হচ্ছে। তিনি জানান, সব ভাল কাজে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে থাকতে চাই। আর এ কারণে যেসব বৈধ চালকদের কাগজপত্র হালনাগাদ আছে তাদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে। এ থেকে অন্য চালকরাও উৎসাহিত হবে।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান একুশে মিডিয়াকে জানান, গত ৪ দিনে জেলার চারটি উপজেলাতে প্রায় ৬ শতাধিক যানবাহনের মালিককে মামলা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে ২৫ টি অবৈধ যান। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages