চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের জমি দখল!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 14 August 2018

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের জমি দখল!-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পূর্ব চাম্বল ছড়ারকূল এলাকার আজিজুর রহমানের পুত্র এস,আই নুরল হকের ৪০ বছরের দখলীয় ৪০ শতক জমি দখল করে নিয়েছে স্থানীয় ভূমি দস্যু এহছান,  তার দল বল নিয়ে দীর্ঘ দিন ধরে উক্ত ভূমি দখলের চেষ্টা করে ভূমি দস্যুদের কবল থেকে মুক্তি পেতে।।”।

পুলিশের এস,আই, নুরুল হকের পিতা বাদী হয়ে বাঁশখালী থানায় একটি অভিযোগ দায়ের করলে ২ জানুয়ারী ২০১৭ইং।।”।
তৎকালীন বাঁশখালী থানার এস আই কাইকোবাদ উভয় পক্ষকে ১৭১৯ নং এন ডি আর ভিক্তিতে নোটিশ প্রদান করিলে স্থানীয় ব্যক্তিদের স্বাক্ষী রেখে যেহেতু এই জমি আজিজুর রহমানের মাতাখিলা তাই এহেছান আর জমির দাবী করবেনা বলে স্বাক্ষর প্রদান করে।।”।
গত ২৮ শে মার্চ ২০১৭ তারিখে ঐ জমি আবার দখল করে ঘর নির্মাণ করতে গেলে বিষয়টি স্থানীয় চাম্বল বিট কর্মকর্তাকে অবহিত করলে সে উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানাতে বলে, আজিজুর রহমান তৎকালী উপজেলা নির্বাহী অফিসার ছাহেল তস্তুরীকে অবহিত করলে সে সাথে সাথে সরেজমিনে গিয়ে এহেচানের জামাতা ভূমি দস্যু মোঃ আহমদুল হককে হাতে নাতে ধরে মোবাইল কোর্ট বন আইনে ২৬ ধারার মামলা দিয়ে তাকে আটক করে এবং ২ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে।।”।

২ মাস পর মেয়ের জামাই জেল থেকে বের হওয়ায় পুনরায় দলবল নিয়ে এহেছান জমিটি দখল করে নেয়। ঐ জমি শেখেরখীলের ইউনিয়নের আলম নামের এক ব্যক্তিকে ৬ লাখ টাকায় বিক্রি করে ঘর বেধে দেয়। এই জমি উদ্ধারে এস.আই নুরুল হকের বাবা আজিজুর রহমান বাদী হয়ে পুনরায় ১৬ জুলাই ২০১৮ইং এ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি অভিযোগ দায়ের করেন। ।”।

এব্যাপারে আজিজুর রহমান বলেন, আমার ৪০ বছরের দখলীয় জমি উদ্ধারে আমি আইনের আশ্রয় নিয়েছি। তিনি আরও জানান, আসামীরা আমাকে প্রতি নিয়ত হুমকী-দমকী দিচ্ছে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages