নব নিযুক্ত পুলিশ সুপারকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 19 August 2018

নব নিযুক্ত পুলিশ সুপারকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ  প্রতিনিধি:
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক মাটি ও মানুষ পত্রিকার প্রকাশক সম্পাদক ফখরুল আলম বাপ্পী চৌধূরীর নেতৃত্বে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল গতকাল রবিবার সকালে নব নিযুক্ত পুলিশ সুপার মোঃ শাহ্ আবিদ হোসেন (বিপিএম)’এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিণিময় করেন।।”।

এসময় এক অনানুষ্ঠানিক বৈঠকে ময়মনসিংহ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উভয় পক্ষের মধ্যে সংক্ষিপ্ত আলোচনা হয়। আলোচনায় নব নিযুক্ত পুলিশ সুপার বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ময়মনসিংহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গণমাধ্যমের সহযোহিতা কামনা করেন।।”।

এসময় অন্যান্যের মাধ্যমে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আশিক চৌধূরী, সহ-সভাপতি এবং দৈনিক আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক, সাধারণ সম্পাদক এবং সূবর্ণ বাংলার প্রধান সম্পাদক এইচএম ফারুক, অতিঃ সম্পাদক স্বাধীন চৌধূরী, ময়মনসিংহ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ খায়রুল আলম রফিক, প্রতিদিনের কাগজের প্রকাশক সম্পাদক মাহমুদুল হাসান রতন, আমাদের ময়মনসিংহ সম্পাদক ও প্রকাশক কামরুল হাসান, সাপ্তাহিক মোমেনশাহীর সম্পাদক-প্রকাশক ও কোলকাতা টিভির ব্যুরো চীফ মোঃ মফিজ উদ্দিন, বিটিভি’র ক্যামেরা পারসন ইব্রাহিম মুকুট, ফটো সাংবাদিক শরৎ সেলিম, প্রদীপ কুমার বিশ্বাস প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়া আরো উপস্থিত ছিণলন ”নিরাপদ সড়ক চাই-নিসচা” ময়মনসিংহ জেলার সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সদস্য আব্দুল কাদের মুন্না। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages