বেঁচে আছে সেই ছেলেটি!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 1 August 2018

বেঁচে আছে সেই ছেলেটি!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঢাকা রিপোর্ট:
রাজধানীর শনির আখড়ায় নিরাপদ সড়ক ও দুই শিক্ষার্থীকে বাসচাপায় ‘হত্যার’ বিচারের দাবিতে রাজধানীর বিভিন্ন এলাকায় চতুর্থ দিনের মতো সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।
বুধবার (১ আগস্ট) তারা নিরাপদ সড়ক ও দুই শিক্ষার্থীকে বাসচাপায় ‘হত্যার’ বিচারের দাবিতে আন্দোলনে নামে। এসময় তারা বিভিন্ন বাস আটকে চালকদের লাইসেন্স দেখছিল। যেসব চালকের লাইসেন্স নেই তাদের গাড়ি সাইড করে রাখতে বলছিল।
এসময় রাস্তা ফাঁকা পেয়ে উল্টোপথ দিয়ে একটি পিকআপ দ্রুত গতিতে চলে আসে। শিক্ষার্থীরা সেটিকে আটকানোর চেষ্টা করে। পিকআপ চালক গাড়ি না থামিয়ে গতি আরও দেয় এবং এক শিক্ষার্থীকে চাপা দিয়ে চলে যায়।
সেই ট্রাকের নিচে চাপা পড়া শিক্ষার্থী বেঁচে আছে। রাজধানীর সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালে চিকিৎসাধীন ফয়সাল নামের ওই শিক্ষার্থী। চিকিসক জানিয়েছেন, তার অবস্থা আশঙ্কামুক্ত।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, ফয়সালের অবস্থা আশঙ্কামুক্ত তবে তার পায়ে ফ্র্যাকচার রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জানা গেছে, ফয়সাল নারায়ণগঞ্জের তুলারাম কলেজের শিক্ষার্থী। নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিতেই যে যাত্রাবাড়ী এলাকায় আসে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages