নিউ ইয়র্ক থেকে লন্ডন হয়ে দেশে ফিরলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

নিউ ইয়র্ক থেকে লন্ডন হয়ে দেশে ফিরলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিশেষ রিপোর্ট:

যুক্তরাষ্ট্র সফর শেষে ঢাকায় ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জানা গেছে, রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় ঢাকায় শাহজালাল বিমানবন্দরে নামেন তিনি।।”।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়ে বলেন, রোববার সন্ধ্যা ৭টায় ফখরুল ইসলাম তার উত্তরার বাসায় পৌঁছেছেন।।”।
গত মঙ্গলবার দিনগত রাত ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিউ ইয়র্কের উদ্দেশে ঢাকা ত্যাগ করে বিএনপির দুই সদস্যের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের অন্য সদস্য ছিলেন দলটির নির্বাহী সদস্য তাবিথ আউয়াল।।”।
জাতিসংঘ সদর দপ্তরে সংস্থার সহকারী মহাসচিব মিরোস্লাভ জেনকার সঙ্গে বৃহস্পতিবার তারা বৈঠক করেন। পরদিন শুক্রবার বৈঠক করেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের দক্ষিণ এশিয়া ডেস্কের কর্মকর্তাদের সঙ্গে।।”।
বৈঠকে বিএনপি মহাসচিব দেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিরুদ্ধে বিরোধী দলকে দমন-পীড়নের অভিযোগ এবং দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে আলোচনা করেন বলে জানা গেছে।।”।
বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে শুক্রবারই লন্ডনে যান ফখরুল। সেখানে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে দেখা করে দেশে ফিরলেন। তবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে ফিরলেও তাবিথ আউয়ালের ফেরার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages