ভোলা -১ আসনে নৌকার টিকিট চাইলেন হেমায়েত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 September 2018

ভোলা -১ আসনে নৌকার টিকিট চাইলেন হেমায়েত-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ভোলা প্রতিনিধি:
ভোলা সদর আসনে থেকে নৌকার টিকিট চাইলেন হেমায়েত উদ্দিন। এই সংসদীয় আসনের স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীসহ জনগণের প্রত্যাশানুযায়ী তিনি এ লক্ষ্যেই মাঠে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে ভোলা -১ আসনের আওয়ামী লীগের অংগসংগঠন ও সুশীল সমাজের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ আসন থেকে মনোনয়ন চাওয়ার বিষয়টি জানান।

হেমায়েত উদ্দিন বলেন, আমি একাদশ জাতীয় নির্বাচনে নৌকার টিকিট নিয়ে ভোলা থেকে নির্বাচন করতে চাই। তাই দলের তৃণমূলের প্রত্যাশানুযায়ী মাঠে জনগণের সঙ্গে মিশে তাদের উন্নয়নে কাজ করতে দলীয় মনোয়ন প্রত্যাশা করছি। দলের সভানেত্রী যদি তাকে মনোনয়ন দেন তাহলে জনগণ এই আসনটি আওয়ামী লীগকেই উপহার দেবেন।

তিনি আরো বলেন, জনগণের খেদমত ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন সুষমভাবে প্রতিটি ঘরে পৌঁছানো। সমাজে সুশাসন প্রতিষ্ঠা। এলাকার দুঃখী, দরিদ্র, প্রান্তিক শ্রেণিসহ সকল মানুষের প্রকৃত কল্যাণের কাজ করতেই তিনি আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী। সাংবাদিকদের তিনি জানান- ছাত্রজীবন থেকে তিনি জাতির জনক বঙ্গবন্ধুর একজন পরীক্ষিত সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে  নির্বাচিত হলে এ এলাকার অসমাপ্ত কাজগুলো অচিরেই সমাপ্ত করবেন।  আওয়ামী লীগের অসহায় এবং বঞ্চিত নেতাকর্মীদের একত্রিত করে তাদের বিভিন্ন রকম সহযোগিতা করা হবে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয় অর্জন করতে পারবো। আর নির্বাচিত হয়ে নির্বাচনী এলাকার ও দেশের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান।

এসময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের এলাকার সমস্যগুলো সমাধানের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages