ফেনীতে লাখো মানুষের উপস্থিতে আ’লীগের সভায় সেতুমন্ত্রী -একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

ফেনীতে লাখো মানুষের উপস্থিতে আ’লীগের সভায় সেতুমন্ত্রী -একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ফেনী রিপোর্ট:
কিসের জাতীয় ঐক্য, আওয়ামী লীগকে ছাড়া জাতীয় ঐক্য হতে পারে না।
দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।।”।
ঘরে ঘরে বিদ্যুৎ, ইন্টারনেট, দেশ -বিদেশে সহজে মোবাইলে যোগাযোগ, প্রত্যেক ইউনিয়নে ডিজিটাল সুবিধা এসব সম্ভব হয়েছে একমাত্র শেখ হাসিনার সরকারের কারনে।।”।

লাখো মানুষের উপস্থিতে ফেনীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নির্বাচনী প্রস্তুতি জনসভাতে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।।”।
তিনি বলেন, বিএনপি একটা মিথ্যাচার ও ভুয়া দল।তাদের কাজেই হচ্ছে শুধু নালিশ করা।তারা দশ বছরে একটা আন্দোলন করতে পারেনা।ঈদের পর আন্দোলন করবে করবে বলতে বলতে তাদের ঈদের পর আর শেষ হয় না।দূর্নীতিতে তারা বিশ্ব চ্যাম্পিয়ন। পারলে ফেনীর মতো একটা সমাবেশ করে দেখান না।।”।
তিনি আরো বলেন,মহিলা ও তরুনরাই হবে নির্বাচনে আওয়ামী লীগের প্রধান হাতিয়ার।।”।
বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ ভাতা আওয়ামী লীগ সরকার দিয়েছেন। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার বারবার দরকার।।”।
ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকমের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক শহীদ উদ্দিন খোন্দকার ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুশেন চন্দ্র শীলের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডঃ হাসান মাহমুদ, ফেনী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।।”।
এতে আরো বক্তব্য রাখেন সংরক্ষিত  মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, খায়রুল বাশার চৌধুরী তপন,এডভোকেট আক্রামুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন,আওয়ামী লীগের কেন্দ্রীয়  উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাইফুদ্দিন নাছির, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,  জেলা যুবলীগের সভাপতি দাগনভূঁইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিম উল্লাহ বিকম প্রমুখ। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages