দেশকে যদি বাচাতে চান, জঙ্গি সন্ত্রাসের মদদ দাতা পাকিস্তান কন্যা খালেদা থেকে দুরে থাকবেন: তথ্যমন্ত্রী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

দেশকে যদি বাচাতে চান, জঙ্গি সন্ত্রাসের মদদ দাতা পাকিস্তান কন্যা খালেদা থেকে দুরে থাকবেন: তথ্যমন্ত্রী-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, দেশকে যদি বাচাতে চান, পাকিস্তান কন্যা, জঙ্গি সস্ত্রাসের মদদ দাতা খালেদা জিয়া থেকে দুরে থাকবেন। বিএনপি থাকলে দেশে জঙ্গি উৎপাদন হবে। মুক্তিযোদ্ধাদের হত্যা করবে। আগুন সন্ত্রাস হবে। বাংলাদেশের গণতন্ত্র রক্ষা করতে চাইলে বিএনপির সাথে কোন আপোষ নয়। বিএনপির প্রস্তাব ষড়যন্ত্রমূলক, আর ড,কামালের প্রস্তাব চক্রান্তের। তাই আপনারা এদের থেকে দুরে থাকবেন এবং জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেওয়া হবে না। তাই মহাজোটের নেত্রী শেখ হাসিনাকে বলেছি, দেশের নিরাপত্তা নিশ্চিত রাখতে হলে যার যার মর্যাদা দিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে। দলবাজি বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে। তাহলে সরকারের সুফল ঘরে ঘরে মানুষের কাছে পৌঁছানো সম্ভব হবে। বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নি সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান।
আজ শনিবার ২২ সেপ্টেম্বর দুপুরে গাইবান্ধা থেকে বগুড়া যাওয়ার পথে পলাশবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। পলাশবাড়ী উপজেলা জাসদ সভাপতি নরুজ্জামান প্রধান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, গাইবান্ধা যুব জোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ প্রমূখ।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages