একমাত্র খেলাধুলাই পারে সকল প্রকার অপরাধ থেকে দুরে রাখতে: উম্মে কুলছুম স্মৃতি- এমপি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 September 2018

একমাত্র খেলাধুলাই পারে সকল প্রকার অপরাধ থেকে দুরে রাখতে: উম্মে কুলছুম স্মৃতি- এমপি-একুশে মিডিয়া

পলাশবাড়ীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল  টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে  অতিথিরা।
একুশে মিডিয়া, মোঃ শাহরিয়ার কবির আকন্দ, গাইবান্ধা প্রতিনিধি:
বাংলাদেশ  জাতীয় সংসদ - ৩০৪ (গাইবান্ধা -জয়পুরহাট) সংরক্ষিত মহিলা আসনের এমপি এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি বলেছেন,একমাত্র খেলাধুলাই পারে সকল প্রকার অপরাধ থেকে দুরে রাখতে। ।”।
একটি সন্তানকে মাদকমুক্তসহ সুস্থ পরিবেশে সু- নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষা ও খেলাধুলার বিকল্প কিছু নেই। ।”।

 শিক্ষা জ্ঞান অর্জনে এবং খেলাধুলা প্রতিভা বিকাশে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। ফলে মেধাবীদের কোনো অপকর্ম ও মাদক কাছে টানতে পারে না। বঙ্গবন্ধুর সেই স্বপ্নকে বাস্তব রূপ দিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু কাল থেকেই প্রাথমিক পর্যায় শিক্ষার পাশাপাশি খেলাধুলাকে গুরুত্ব দিয়েছে। আর সেই আলোকেই দেশব্যাপী তৈরি হচ্ছে নাম করা খেলোয়াড়। যে সব খেলোয়াড় দেশ বিদেশে সুনাম অর্জন করে বাংলাদেশের মর্যাদাকে বৃদ্ধি হচ্ছে। পিতা-মাতা পাচ্ছেন একজন যোগ্য সন্তান।।”।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭)-এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।।”।

শনিবার ১৫ সেপ্টেম্বর বিকেলে পলাশবাড়ী সরকারি বিশ্ববিদ্যালয়  কলেজ মাঠে উপজেলা ক্রীড়া সংস্থার  সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার  মেজবাউল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, থানা অফিসার ইনচার্জ (চার্জ) মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম বাবু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান  ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব আজাদুল ইসলাম ছাড়া ও উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা,  ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। ।”।

ফাইনাল খেলায় হোসেনপুর ইউনিয়ন দল ৩-১ পলাশবাড়ী সদর ইউনিয়ন দলকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। খেলায় কলেজ মাঠ ফুটবল প্রেমীদের পদচারনায় কানায় কানায় ভরে যায়। এবং সকলে খুবই উৎসাহ নিয়ে খেলা উপভোগ করেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages