ময়মনসিংহের ১১টি আসনে নৌকার বিজয় নিশ্চিত করা হবে: এড. জহিরুল হক খোকা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

ময়মনসিংহের ১১টি আসনে নৌকার বিজয় নিশ্চিত করা হবে: এড. জহিরুল হক খোকা-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:

সমালোচনা ও পিছনের দিকে না তাকিয়ে সকল ভেদাভেদ ও দ্বিধাদ্বন্ধ ভুলে গিয়ে একটি সুশৃংখল, শক্তিশালী আওয়ামীলীগ গড়ে তুলতে হবে। যাতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১টি আসনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করা যায়। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির পরিচিত সভা ও আগামী ১১ অক্টোবর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ময়মনসিংহের জনসভা সফল করতে জেলা আওয়ামীলীগের প্রস্ততি সভায় ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক উপরোক্ত কথা বলেন।
শহরের খাগডহরে স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত সভায় জহিরুল হক আরো বলেন, দীর্ঘ ১৪ বছর পর ২০১৬ সালের ৩০ এপ্রিলে জেলা আওয়ামীলীগের সম্মেলনের প্রায় আড়াই বছর পর ১৭ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এ নিয়ে নানা আলোচনা সমালোচনা হয়েছে। আমরা সমালোচনা এবং পিছনের দিকে তাকাতে চাইনা। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে অনেক অশুভ আলামত দেখা যাচ্ছে। সকল ভেদাভেদ, কোন্দল, অন্তর্কলহ ভুলে গিয়ে একটি শক্তিশালী, সুশৃংখল আওয়ামীলীগ গড়ে তুলে সকল অশুভ শক্তিকে প্রতিহত করতে হবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগের শক্র আওয়ামীলীগ। ঐক্যবদ্ধ আওয়ামীলীগের কোন বিকল্প নেই। শেখ হাসিনারও বিকল্প নেই। সব কিছু ভুলে নতুন আশা উদ্দীপনা নিয়ে সুন্দর পরিচ্ছন্ন মন মানষিকতা নিয়ে ময়মনসিংহে একটি শক্তিশালী আওয়ামীলীগ গড়ে তুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এ জন্য সকলের সহযোগীতা প্রয়োজন।
আগামী ১১ অক্টোবর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ময়মনসিংহের জনসভায় বিপুল সংখ্যক লোক সমাগম ঘটিয়ে নৌকা জনশ্রোত বইয়ে দিতে তিনি সকলের সহযোগীতা কামনা করে আরো বলেন, ময়মনসিংহের মাটি বঙ্গবন্ধুর ঘাটি, ময়মনসিংহের মাটি জননেত্রী শেখ হাসিনার ঘাটি, ময়মনসিংহের মাটি নৌকার ঘাটি তা আবারো প্রমাণ করতে হবে।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের পরিচালনায় সভায় মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, পৌর মেয়র ইকরামূল হক টিটু শুভেচ্ছা বক্তব্য রাখেন। এর আগে মহানগর আওয়ামীলীগের সভাপতি জেলা আওয়ামীলেিগর সভাপতি সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।
সভার শুরুতে জেলা আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির সহ সভাপতি গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন আহম্মেদ, সিনিয়র সদস্য ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ মোসলেম উদ্দিন এডভোকেট, ভালুকার এমপি প্রফেসর ডাঃ এম আমান উল্লাহ, ফুলপুর-তারাকান্দা এমপি শরীফ আহমেদ, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, সংরতি মহিল আসনের এমপি ফাতেমা তুজ জোহরা রানী, মুক্তাগাছার সাবেক এমপি কে এম খালিদ বাবুসহ সকল সদস্যদের পরিচয় করিয়ে দেন এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।
পরিচিতি সভাশেষে ১১ অক্টোবর ময়মনসিংহে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে প্রস্তুতি সভা হয়। সভায় গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন আহম্মেদ, সিনিয়র সদস্য ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ মোসলেম উদ্দিন এডভোকেট, ভালুকার এমপি প্রফেসর ডাঃ এম আমান উল্লাহ, ফুলপুর-তারাকান্দা এমপি শরীফ আহমেদ, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন, সংরতি মহিল আসনের এমপি ফাতেমা তুজ জোহরা রানী, মুক্তাগাছার সাবেক এমপি কে এম খালিদ বাবুসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা নিজি নিজ উপজেলা থেকে বিপুল সংখ্যক লোক সমাগম ঘটিয়ে জনসভাকে জনশ্রোতে পরিণত করার সার্বিক পদপে নিতে আশাবাদ ব্যক্ত করেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages