কুমিল্লায় সিএনজির উপর ১১হাজার ভোল্টের তার ছিঁড়ে আগুনে পুড়ে নিহত ৪-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

কুমিল্লায় সিএনজির উপর ১১হাজার ভোল্টের তার ছিঁড়ে আগুনে পুড়ে নিহত ৪-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, এম এ হাসান, কুমিল্লা:
  • কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় চলন্ত সিএনজির উপর বৈদ্যুতিক তার ছিড়ে পরে আগুনে পুড়ে একই পরিবারের ৩ জন সহ মোট ৪ জন নিহত হওয়ার সংবাদ জানা গেলো, এবং এসময় আহত হয়েছেন আরো ২ জন।।”।
  • উপজেলার বাগমারা স্থানীয় মিম মেডিকেল ফার্মেসির মালিক আফজাল হোসেন এর দেওয়া তথ্যে জানা যায় যে (২১ ই সেপ্টেম্বর)শুক্রবার উপজেলার বাগমারা এলাকায় নাঙ্গলকোট গামী যাত্রীবাহী একটি চলন্ত সিএনজির উপর বৈদ্যুতিক ১১হাজার ভোল্টের তার ছিঁড়ে পড়লে তাৎক্ষণিক আগুন ধরে যায়।।”।

  • এতে ঘটনাস্থলে ই একই পরিবারের ৩ সদস্যসহ ৪ জন নিহত হয়।নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার জেড্ডা পূর্ব ইউপির শংকরপুর গ্রামের মৃত ছুপি হাবিব উল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে আবু বায়োজিদ (৩০), মেয়ে ফাহিমা আক্তার, সিএনজি চালক আব্দুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)। ।”।
  • স্থানীয় নাঙ্গলকোট থানার কর্মরত তদন্ত অফিসার আশরাফুল ইসলাম এর সাথে এই বিষয়ে আলাপকালে তিবি তথ্য টি নিশ্চিত করে জানায় চলন্ত সিএনজিতে তার ছিঁড়ে পড়ার সাথে সাথে আগুন ধরে যায় এতে ৪জন নিহত হয়,এবং একটি শিশু সহ ২ জন মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা
  • ঘটনাস্থলে থাকা স্থানীয় নিহতদের প্রতিবেশীর দেওয়া তথ্যে আহতরা হলেন মরিয়ম বেগম(২২) ও আল আমিন (২)। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages