আজ কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি: আবদুল হামিদ-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

আজ কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি: আবদুল হামিদ-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
  • রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বেশকিছু অনুষ্ঠানে যোগ দিতে আগামী সোমবার পাঁচ দিনের সফরে তার নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন।।”।
  • এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, সেখানে তিনি বেশকিছু জনসভায় বক্তব্য রাখবেন। একইসঙ্গে অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে মতবিনিময় সভায় যোগ দেবেন।।”।
  • গত ২৪ এপ্রিল দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর এটি হবে কিশোরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় সফর।।”।
  • রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি আগামিকাল বেলা ১২টায় কিশোরগঞ্জের উদ্দেশে ঢাকা ত্যাগের কথা রয়েছে।।”।
  • আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) রাষ্ট্রপতি হামিদ বেলা তিনটার দিকে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে এক জনসভায় যোগ দেবেন। পরে তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করবেন।।”।
  • রাষ্ট্রপতির প্রেস সচিব জানান, মঙ্গলবার সকাল ১১টায় রাষ্ট্রপতি অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি প্রত্যক্ষ করবেন। তিনি অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে অপর এক জনসভায়ও বক্তব্য রাখবেন। পরে সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে বৈঠক করবেন।।”।
  • সফরসূচি অনুযায়ী বুধবার সকাল ১১টায় রাষ্ট্রপতি ইটনা উপজেলার ইটনা-জিলা রোড প্রত্যক্ষ করবেন।।”।
  • সফরের তৃতীয় দিনে রাষ্ট্রপতির মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠে এক জনসভায় বক্তৃতা করার কথা রয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় তার মিঠামইন উপজেলায় বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। বিকেলে তিনি হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেবেন। রাতে রাষ্ট্রপতি নিজ বাড়িতে অবস্থান করবেন।।”।
  • শুক্রবার রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে অবস্থিত তার পৈতৃক বাড়ি সংলগ্ন মসজিদে জুমার নামাজ আদায় করবেন। জুমার নামাজ শেষে রাষ্ট্রপতি মসজিদ সংলগ্ন তার পিতা মো. তৈয়বউদ্দিন ও মা তমিজা খাতুনের কবর জেয়ারত করবেন। শুক্রবার বিকেলে রাষ্ট্রপতির ঢাকা ফেরার কথা রয়েছে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages