সরকারি পুকুরের মাছ নিলামে বিক্রি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

সরকারি পুকুরের মাছ নিলামে বিক্রি-একুশে মিডিয়া



একুশে মিডিয়া সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার খাদুলী গ্রামে সরকারি পুকুরের মাছ নিলামে বিক্রি করা হয়েছে। শনিবার (১৬) উপজেলা প্রশাসন থেকে অবৈধ ভাবে দখল করা পুকুর থেকে মুক্তর পর খাদুলী গ্রামের সরকারি পুকুরের মাছ ধরে জনসম্মুখে নিলামে বিক্রি করা হয়।।”।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আরিফুজ্জামান এর উপস্থিতিতে বেলা ১২ টায় পুকুরটি থেকে মাছ ধরা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বড়পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ন কবির লিটন, হাওড়া ভূমি অফিসের নায়ের মোঃ আবুল হোসেন সহ আরও অনকেই।।”।
উল্লেখ্য উল্লাপাড়ার খাদুলি গ্রামের আবাদী জমি ও পুকুর মিলে প্রায় বাইশ একর সরকারি সম্পত্তি গ্রামেরই একটি চক্র দীর্ঘদিনধরে অবৈধ দখলে রেখে ভোগ দখল করে আসছিলো।।”।
এ নিয়ে আদালতে একাধিক মামলা হয়। গত ১৮ই জুলাই বিজ্ঞ আদালত থেকে এই সম্পত্তি গুলো সরকারি বলে রায় ঘোষনা হয়। এ রায়ের প্রেক্ষিতে উল্লাপাড়া উপজেলা প্রশাসন থেকে প্রায় ১৫টি পুকুরসহ আবাদী জমি সরকারি সম্পত্তি পরিচয়ে সাইনবোর্ড লাগানো হয়। এরই ধারাবাহিকতায় আজ শনিবার (১৬) একটি পুকুরের মাছ ধরা ও বিক্রি করা হয়েছে।।”।
উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার জানান সরকারি সম্পত্তি কেউ কোন অবস্থাতেই অবৈধ দখলে রাখতে পারবে না। পর্যায়ক্রমে সব পুকুরের মাছ বিক্রি করে সে টাকা সরকারের কোষাগারে জমা করা হবে করা হবে। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages