মুক্তিযোদ্ধার কন্যা ও কলেজের ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা, গ্রেপ্তার দুই-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 26 September 2018

মুক্তিযোদ্ধার কন্যা ও কলেজের ছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা, গ্রেপ্তার দুই-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, পাবনা রিপোর্ট:
পাবনার সাঁথিয়ায় চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের কন্যা ও সরকারি এডওয়ার্ড কলেজের ছাত্রী মুক্তি খাতুনকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার এজাহার নামীয় দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।।”।

গ্রেপ্তারকৃত দুই আসামিরা হলো সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের ডা. জাহেদ আলী (৫৫) ও তার ছেলে জীবন হোসেন (৩০)। এদের মধ্যে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ডা. জাহেদ মামলার এজাহারভুক্ত ২ নম্বর ও জীবন ২৫ নম্বর আসামি। এ নিয়ে মামলার মোট ৩২ জন আসামির মধ্যে এজাহার নামীয় ২৪ জনসহ মোট ২৭ জন আসামিকে গ্রেফতার করা হলো।।”।
সিনিয়র সহকারি পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশিস বিন হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান দহপাড়া এলাকা থেকে দুই আসামিকে গ্রেফতার করে সাঁথিয়া থানা পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তবে এখনও ধরা ছোঁয়ার বাইরে প্রধান আসামি আব্দুল সালাম।।”।
উল্লেখ্য, সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামে রাজনৈতিক ও এলাকার আধিপত্য নিয়ে গত ২০ আগস্ট মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুস ছালামের নেতৃত্বে তার সহযোগিরা। তাদের বাধা দিতে গেলে কলেজছাত্রী মুক্তি খাতুনের শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয় হামলাকারীরা। এরপর ৮ দিন ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থাকার পর গত ২৮ আগস্ট মারা যায় মুক্তি। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages