মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে তথ্যমন্ত্রী:-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 21 September 2018

মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে তথ্যমন্ত্রী:-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
  • জাসদ সভাপতি ও মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, জঙ্গির সঙ্গীদের আর ক্ষমতায় যেতে দেওয়া হবে না। তাই মহাজোটের নেত্রী শেখ হাসিনাকে বলেছি, দেশের নিরাপত্তা নিশ্চিত রাখতে হলে যার যার মর্যাদা দিতে হবে।।”।
  • মুক্তিযুদ্ধের চেতনা অটুট রাখতে হলে আমাদের মধ্যে ঐক্য বজায় রাখতে হবে। দলবাজি বন্ধ ও দুর্নীতি নির্মূল করতে হবে। তাহলে সরকারের সুফল ঘরে ঘরে মানুষের কাছে পৌঁছানো সম্ভব হবে। বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নি সন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান।।”।
  • একাদশ জাতীয় সংসদ নির্বাচনের গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনীত ও ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী এসএম খাদেমুল ইসলাম খুদির সমর্থনে শুক্রবার বিকেলে সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন এ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ থেকে এসএম খাদেমুল ইসলাম খুদিকে প্রাথমিক ভাবে মনোনীত করা হয়েছে। জনগণের উদ্দেশ্যে বলেন, যদি শান্তিতে থাকতে চান তাহলে জামায়েত-বিএনপি’র ক্ষমতা বাইরে রাখতে হবে। খালেদা জিয়াকে বাচাতে জাতীয় ঐক্য ফ্রন্ট ও যুক্ত ফ্রন্টের নামে ড. কামাল হোসেনেরা নানা ভাবে ষড়যন্ত্র করছেন। এদের এখনই প্রতিহত করতে ১৪ দল মহাজোটের ভিত্তিতে ঐক্য জোট করতে হবে।।”।
  • সাদুল্যাপুর উপজেলা জাসদ সভাপতি (ভারপ্রাপ্ত) শিশির রঞ্জন রায় এর সভাপতিত্বে এবং উপজেলা জাসদ সাধারণ সম্পাদক হাফিজার রহমান বাদল এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ডা. একরাম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাংগা, ওবায়দুর রহমান চুন্নু, (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে জাসদ মনোনয়ন প্রত্যাশী ও জাসদ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি, গাইবান্ধা জেলা জাসদের সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, গাইবান্ধা যুব জোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ প্রমূখ। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages