ইবিতে স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিমার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 23 September 2018

ইবিতে স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিমার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, ইবি প্রতিনিধি:
নিরাপদ হোক রক্ত দান, আমার রক্তে বাঁচুক প্রাণ’ এই শ্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিমার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
আজ ২৩ সেপ্টেম্বর (রবিবার) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয় টিএসসিসি করিডর থেকে এক আনন্দ র্যালি বের হয় র্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ন সড়ক পদক্ষিণ শেষে একই স্থানে মিলিত হয়। এরপরে বেলা ১২টায় কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কার্যক্রম শুরু,হয়।
২০১৭ সালের এই দিনে যাত্রা শুরু করে সংগঠনটি। যার মূল উদ্যেশ্য হল অসুস্থ ও অসহায় রোগীকে রক্তদিয়ে সহায়াতা করা। তারই ধারাবাহিকতায় সংগঠনের সেচ্ছাসেবকরা শুরু থেকেই  এপর্যন্ত প্রায় দুইশ এরও অধিক অসুস্থ ও অসহায় রোগীকে রক্তদিয়ে সহায়াতা করেছে।
রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুশরাত জাহানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মেহের আলী, হিসাব বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. জাকির হোসেন, রক্তিমার প্রতিষ্ঠাকালিন সভাপতি ফাহিম মোর্শেদ হিমু।
আলোচনা সভা শেষে অধ্যাপক ড. মেহের আলী মোট ৩১ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করেন। এতে নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সাব্বির মাহমুদ ও সাধারণ সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মাহাবুব পারভেজ। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages