ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে: দীপু মণি-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 24 September 2018

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে আবারও বিজয়ী করতে হবে: দীপু মণি-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:
  • আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি বলেছেন- গণতন্ত্র ও উন্নয়ন হাতে হাত ধরে চলেছে বলেই দেশ আজ এতোটা এগিয়েছে। আমরা জ্বালাও পোড়াওয়ের রাজনীতি, হাওয়া ভবন চাই না; উন্নয়ন চাই। আগামী নির্বাচনে তার সিদ্ধান্ত দিতে হবে।।”।
  • শনিবার  রাতে আবুধাবী ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আমিরাতে কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ সম্মাননা লাভ করায় প্রবাসী বাঙালিরা ওই সংবর্ধনার আয়োজন করে।।”।
  • পররাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির চেয়ারম্যান ডা. দীপু মণি বলেন, আমরা নিজেদের অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেলের মতো মেগা প্রজেক্ট করছি। বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষাখাতে আমাদের দৃশ্যমান সাফল্য রয়েছে।।”।
  • ডা. দীপু মণি বলেন, সরকারের সাফল্য আগে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার কথা বলা হতো, শেখ হাসিনা সেই সেবাকে মানুষের মুঠোয় পৌঁছে দিয়েছেন। অসাধারণ গতিতে দেশ এগিয়ে যাচ্ছে। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে তাই শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে হবে।।”।
  • তিনি প্রবাসীদের পাসপোর্ট সেবাকে আরও গতিশীল করার আশ্বাস দেন এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথাও স্মরণ করেন।।”।
  • সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রবাসীদেরকে ‘দেশের চলমান প্রতিচ্ছবি’ বলেও উল্লেখ করে বলেন, আপনাদেরকে দিয়েই সবাই বাংলাদেশকে চিনবে। বিদেশের মাটিতে একেকজন ইফতেখার হোসেন বাবুল হয়ে যেন আমরা দেশের ভাবমূর্তি বৃদ্ধিতে কাজ করে যাই। ইফতেখার হোসেন বাবুল দীর্ঘ ৩৭ বছরের প্রবাস জীবনে কমিউনিটির কল্যাণে নিরলস অবদান রেখেছেন।।”।
  • সংবর্ধনা অনুষ্ঠানে ইফতেখার হোসেন বাবুল বলেন, জাতির জনকের আদর্শের সংগঠন করি। এ অর্জনের মাধ্যমে জাতির জনকের আদর্শ আবারও আন্তর্জাতিক স্বীকৃতি পেলো। প্রবাসে আমরা সবাই সেবামূলক কাজ করছি, তাই এ অর্জন আমাদের সবার অর্জন।।”।
  • এর আগে অনুষ্ঠানে বাংলাদেশ ও ইউএই'র জাতীয়সঙ্গীত পরিবেশিত হয়। সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে আসা সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে ডা. দীপু মণিকে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ইফতেখার হোসেন বাবুলকে ক্রেস্ট দেয়া হয়।।”।
  • সংবর্ধনা উদযাপন কমিটির আহ্বায়ক ও যায়েদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. হাবিবুল হক খোন্দকার সভাপতিত্ব করেন। সচিব নাছির তালুকদার ও শওকত আকবরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ইউএই-তে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান ও আবুধাবি পুলিশের প্রতিনিধি লেফটেনেন্ট ইসা আল ফালাসী।।”।
  • অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আহলিয়া গ্রুপের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সুরাজ প্রভাকর, ড. রায়হান জামিল, ওমান চট্টগ্রাম সমিতির সভাপতি ইয়াসিন চৌধুরী, তুষার পাটনি, ইসমাইল গনি চৌধুরী, ইমরাদ হোসেন ইমু, শেখ মোহাম্মদ ফরিদ সিআইপি, আইয়ুব আলী বাবুল, পেয়ার মোহাম্মদ, অধ্যাপক আবদুস সবুর, সেলিম উদ্দীন, পপি রহমান ও আশীষ বড়ুয়া।।”।
  • উল্লেখ্য, আমিরাতের জাতির জনক ও প্রয়াত প্রেসিডেন্ট শেখ যায়েদ বিন সুলতান আল নাহিয়ানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সেখানে কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুলকে সম্প্রতি ‘সার্টিফিকেট অব এক্সিলেন্স’ সম্মাননা দেয় আবুধাবি পুলিশ ও আহলিয়া গ্রুপ। একুশে মিডিয়া।”।


No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages