ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 24 September 2018

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন-একুশে মিডিয়া



একুশে মিডিয়া, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি:
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে ময়মনসিংহে গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের ধারাগুলো বাতিল এবং বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম।
সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসুচী চলাকালে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি আইয়ুব আলী, সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম ও কোষাধ্যক্ষ নজীব আশরাফ।
বক্তারা গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিল এবং অবিলম্বে দিগন্ত টিভি, ইসলামিক টিভি, দৈনিক আমার দেশসহ বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবি জানান।
মানববন্ধন কর্মসুচীতে সাজ্জাতুল ইসলাম (নয়াদিগন্ত), মাসুদ রানা (ডেইলী ট্র্যাইব্যুনাল), হাসনাতুল ইসলাম মিল্লাত (আলোকিত ময়মনসিংহ), আব্দুল কাইয়ুম (ভোরের অপেক্ষা), মোঃ রাসেল হোসেন (ময়মনসিংহ প্রতিদিন ডটকম), আব্দুস সাত্তার (আমাদের সময়), কাজী আব্দুল্লাহ আল আমিন (দিনকাল), আলী আহসান (বাংলাদেশ টুডে), মোঃ কামাল (মাটি ও মানুষ), এনায়েতুর রহমান (মানবজমিন), বিল্লাল হোসেন (স্বাধীনবাংলা), হাবিবুর রহমান হাবীব (আজকের খবর), অজয় সরকার (দেশকাল), কামরুজ্জামান লিটন (দিনকাল) সাখাওয়াত হোসেন (দিনকাল), আব্দুস সাত্তারসহ (দিনকাল) বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages