চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামি জনতা’র গণপিটুনিতে নিহত!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 September 2018

চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামি জনতা’র গণপিটুনিতে নিহত!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, সাতক্ষীরা রিপোর্ট:
মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে নিহত সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক কে এম মোশারফ হোসেন হত্যা মামলার প্রধান আসামি আব্দুল জলিল জনতার গণপিটুনিতে নিহত হয়েছেন। ।”।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, গতকাল শনিবার দুপুরে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক ফাঁড়ির পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে কালিগঞ্জ থানা পুলিশ তাকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। রাত সাড়ে ৮টার দিকে তার দেয়া তথ্য মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে কৃষ্ণনগরে গেলে এলাকাবাসী পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে তাকে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।।”।
গেল ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে কৃষ্ণনগর যুবলীগ অফিসের সামনে কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদককে এম মোশারফ হোসেনকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। ।”।
এ হত্যা মামলায় গত ৬ দিনে পুলিশের হাতে আটক ৫ জনের মধ্যে ৩ জন আসামি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages