বাঁশখালীতে ইসলামিক ফ্রন্ট প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 December 2018

বাঁশখালীতে ইসলামিক ফ্রন্ট প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি: 
আহ্লে সুন্নাত ওয়াল জামা’আত সমর্থিত বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব সৈয়দ মুনিরুল ইসলাম আশরাফী শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে মিয়ার বাজারস্থ কুটুমবাড়ী রেস্তোয়ারায় বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়ের আয়োজন করেন।
এ সময় তিনি বলেন, সুফীবাদে বিশ্বাসী জনতার পক্ষ হয়ে তিনি নির্বাচনে অংশগ্রহণ করছেন। তিনি বলেন স্বাধীনতার স্বপক্ষে ইসলামী মূল্যবোধে উজ্জীবিত আশেকে রসুল (দঃ)’দের প্রাণের ঠিকানা ইসলামের মূল ধারা আহ্লে সুন্নাত ওয়াল জামা’আত এর জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামিক ফ্রন্ট।
এই ফ্রন্টের প্রার্থীকে আমি নির্বাচনে অংশগ্রহণ করে ভোটকে উৎসব পরিণত করতে চাই। এর জন্য সাধারণ জনগণের পাশাপাশি সাংবাদিক সমাজের সার্বিক সহযোগিতা করছি।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, বাঁশখালী ইসলামিক ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুর রশীদ আল্ মামুন, মাওঃ মুফতি নেছার উদ্দিন মুনিরী, মাওলানা এমএ রহিম সিরাজী, মোঃ সাহাব উদ্দীন, মাওঃ হুমায়ন কবির জাহেদ, মোহাম্মদ সৈয়দ শহিদুল ইসলাম, এডভোকেট মুহাম্মদ মহিউদ্দীন চৌধুরী, মাওঃ এহছানুল হক প্রমুখ।
এ সময় তিনি বলেন, মাজার জিয়ারতের মাধ্যমে তিনি আজ থেকেই আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করবেন। এতদিন তিনি বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠকের মাধ্যমে প্রচারণা চালিয়েছেন।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages