কুমিল্লা চৌদ্দগ্রামে শপিং করতে এসে নিখোঁজ ১৭ দিনের নববুধ নিপা।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 4 December 2018

কুমিল্লা চৌদ্দগ্রামে শপিং করতে এসে নিখোঁজ ১৭ দিনের নববুধ নিপা।একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:
বিয়ে হওয়ার ১৭ দিন অতিবাহিত হওয়া নববধু নিপা আক্তার (১৯) নামের প্রবাসীর স্ত্রী নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেল, চৌদ্দগ্রাম থানায় নিখোঁজ ডায়েরি সূত্রে জানা যায় যে চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর গ্রামের সাদেক হোসেনের মেয়ে নিপা আক্তার  এবং জেলার আদর্শ সদর উপজেলার ঢুলিপাড়া এলাকার প্রবাসী আবদুস সালাম মাছুম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
নিখোঁজ হওয়া নিপা আক্তার রবিবার বিকেলে শপিং করার কথা বলে তার বাড়ি উপজেলার চিওড়া ইউনিয়নের সুজাতপুর থেকে চৌদ্দগ্রাম বাজারে যায়। এরপর আর বাড়ি ফিরে যাননি। সেসময় থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।
আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ১৭ দিন আগে তার বিয়ে হয়েছিল। তার সঙ্গে ছয়-সাত ভরি স্বর্ণালঙ্কার ছিল বলে জানায় তার পরিবার,
এ ঘটনায় নিপার বাবা সাদেক হোসেন বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি জিডি করেছেন। মেয়ের সন্ধান পেতে তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি অব্যাহত রেখেছেন।কেউ তার সন্ধান পেয়ে থাকলে নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
এই বিষয়ে আলাপকালে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুলাহ্ আল মাহফুজ বলেন, গৃহবধূ নিখোঁজের ঘটনায় তার বাবা থানায় জিডি করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages