চট্টগ্রাম-১৬ আসনে আ’লীগ ও মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী’র গণসংযোগ ও পথসভা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 19 December 2018

চট্টগ্রাম-১৬ আসনে আ’লীগ ও মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী’র গণসংযোগ ও পথসভা। একুশে মিডিয়া


মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোটের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি পক্ষে বাঁশখালী উপজেলার পুকুরিয়া, সাধনপুর, খানখানাবাদ, বাহারচরা, কালীপুর, বৈলছড়ী, কাথরিয়া, সরল, শীলকূপ, চাম্বল, গন্ডামারা, শেখেরখীল, ছনুয়া ও পুঁইচড়ী ইউনিয়ন এবং বাঁশখালী পৌর এলাকায় স্থানীয় জনপ্রতিনিধিসহ দলীয় নেতা-কর্মীরা ১১ ডিসেম্বর থেকে প্রতিদিন এলাকায় এলাকায় গণসংযোগ ও এলাকা ভিত্তিক কর্মী সভা প্রতিদিন চলছে।
এদিকে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম পুকুরিয়া ইউনিয়ন থেকে শুরু করে উপজেলা বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা আওয়ামী লীগের ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে প্রতীকের প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
বিশেষ করে তিনি পুকুরিয়া ইউনিয়নের প্রতিটি বাড়ীতে ঘরের দরজায় নৌকা প্রতীক এর লিফলেট নিয়ে হাজীর হয়ে নৌকা প্রকীকে ভোটের প্রার্থণা করেন যাচ্ছেন।
আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি গতকাল মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুকুরিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ দলীয় অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে।
এম.পি মোস্তাফিজুর রহমান চৌধুরী পুকুরিয়ার পথসভায় সভায় সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং নেতা-কর্মীদের উদ্যেশে তিনি বক্তব্য রাখেন।

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages