ভোলার মাটি ধানের শীষের ঘাটি- বিএনপি প্রার্থী আলমগীর।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 11 December 2018

ভোলার মাটি ধানের শীষের ঘাটি- বিএনপি প্রার্থী আলমগীর।একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:
প্রস্ততি নিন ভোট কেন্দ্রে যাওয়ার,দলের ভিতর কোন বিবেধ নেই থাকবেও না। কোন উস্কানীতে কান দিবেন না। অনেকেই অনেক কথা বলছে বলবে নির্বাচনের জন্য কি করতে হবে তা আমি জানি। সকল সমালোচনাকারীর জবাব ভোটের মাধ্যমে দেয়া হবে।ভোলার মাটি ধানের শীষের ঘাটি।
গতকাল সকালে ভোলা শহরের মহাজনপট্রি জেলা বিএনপি কার্যালয়ে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভোলা সদর আসনের বিএনপির প্রার্থী গোলামনবী আলমগীর এসব কথা বলেন। তিনি আরো বলেন,আমাদের বিরুদ্ধে নানান ধরনের ষড়যন্ত্র হচ্ছে আরো হবে। আপনারা একত্রিত হন,এসব ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য। ভোলার মাটি ধানের শীষের ঘাটি। তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন,আমাদের নিয়া চিন্তা করা লাগবে না আপনাদের টা নিয়ে চিন্তা করুন। আমরা ভয় পাই না,ভয়ের দিন শেষ হয়ে গেছে। 
জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খাঁন এর সভাপতিত্বের সমাবেশে গোলাম নবী আলমগীর বলেন,প্রতিটি মুহুর্তে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ। এইযে দেখুন বিশাল রঙিন পোস্টার নিয়ে ডিজিটাল প্রচারণা করছে আর আমাদের সমাবেশের মধ্যদিয়ে গাড়ী চালিয়ে যাচ্ছে। অথচ নির্বাচন কমিশনের কিংবা জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মোহাম্মদ আলম ছিদ্দিক এসব কি দেখছেন না।

পুলিশ আমাদের কর্মীদের অহেতুক হয়রানি করছে। সময় এসেছে এখন কোন বাঁধাতে আর পিচ পা হব না। বক্তারা পুলিশী আচরণের বিষয় সমালোচনা করেন। জেলা যুবদলের সাবেক আহবায়ক তরিকুল ইসলাম কায়েদ এর উপস্থাপনায় বক্তারা বলেন,বর্তমানে যারা ভোলাতে পুলিশ প্রশাসনের দ্বায়িত্ব রয়েছে তাদের দিয়ে সুষ্ঠ নির্বাচন সম্ভব না। সমাবেশে জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুমেন,উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ,জেলা বিএনপির যুগ্ন-
সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান ও সাংগঠনিক সম্পাদক এনামুল হকসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages