শাহজাদপুরের গলাকাটা লাশের পরিচয় পাওয়া গেছে। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 December 2018

শাহজাদপুরের গলাকাটা লাশের পরিচয় পাওয়া গেছে। একুশে মিডিয়া


এম ডি হাফিজুর রহমান, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামীলীগের নির্বাচনী প্রস্তুতি সভা থেকে ফিরা কর্মী নিখোঁজ হওয়ার পরদিন গলাকাটা লাশ উদ্ধার করেছে শাহাজাদপুর থানা পুলিশ।
জানা যায় গত শুক্রবার বিকালে বেলকুচি উপজেলা বানিয়াগাঁতি এস এন স্কুল এন্ড কলেজ মাঠে নির্বাচনী সভা উপলক্ষে প্রস্তুতি সভা হচ্ছিল। সভা শেষ হওয়ার আগেই সেখান থেকে এলাহি (৩২) নামের এক আওয়ামীলীগ কর্মী নিখোজ হয়। পরদিন শনিবার সকালে শাহজাদপুর থানার আওতাধীন বেলতৈল ইউনিয়নের ভেন্নাগাছি গ্রামের এক ফসলি ক্ষেত থেকে তার গলাকাট মরদেহ উদ্ধার করে শাহজাদপুর থানা পুলিশ।
এলাহি বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের দক্ষিণ বানীয়াগাঁতি গ্রামের শামছুল হকের ছেলে। মরদেহের খবরটি জানা জানি হলে নিখোঁজ আওয়ামীলীগ কর্মীর পরিবার গিয়ে দেখে এটা এলাহির লাশ। এ ব্যাপারে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হযরত আলী আকন্দ ও থানা আওয়ামীলীগ নেতা ডাঃ মোহাম্মদ আলী বলেন- শুক্রবার সন্ধ্যায় দলীয় প্রস্তুতি সভা চলাকালীন সময় কে বা কারা এলাহিকে ফোন করে এবং সে ফোনে কথা বলতে বলতে চলে যায়। তারপর থেকে কোন খোজ মেলেনি তার।
রবিবার সকালে লোকমুখে শুনতে পাই গলাকাটা অবস্থায় তার লাশ শাহজাদপুরে পাওয়া গেছে। প্রশাসনিক সহযোগীতার মাধ্যমে তার লাশ গ্রামের বাড়িতে আনা হয়। শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান যে, এ ব্যাপারে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে।

একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages