১০ ডিসেম্বর ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত, ১৭ ডিসেম্বর নির্বাচনী ইশতেহার ঘোষণা: ফখরুল।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 6 December 2018

১০ ডিসেম্বর ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত, ১৭ ডিসেম্বর নির্বাচনী ইশতেহার ঘোষণা: ফখরুল।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ষ্টাফ রিপোর্টার:
জাতীয় ঐক্যফ্রন্টের ইশতেহার ঘোষণা করা হবে আগামী ১৭ ডিসেম্বর। এছাড়া  ১০ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশ স্থগিত করা হয়েছে।বললেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।এর আগে বিকেল ৫টায় বৈঠকটি শুরু হয়।
মির্জা ফখরুল বলেন, ১০ ডিসেম্বরের সমাবেশ হচ্ছে না। তবে নির্বাচনের আগেই পরবর্তীতে এই জনসভা করা হবে।সেই তারিখ জানানো হবে।
আসন ভাগাভাগি ও প্রার্থী চূড়ান্ত করা হয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম বলেন, এ ব্যাপারে আলোচনা চলছে। পরবর্তীতে এ বিষয়ে জানানো হবে।
বৈঠকে আরও উপস্থিত ছিলেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ অনেকে উপস্থিত ছিলেন।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages