ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার প্রচারণা চলছে।একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 15 December 2018

ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার প্রচারণা চলছে।একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঠাকুরগাঁও প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা মার্কার পক্ষে ব্যাপক প্রচার প্রচারণা করছেন আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন ও দলটির নেতা-কর্মীরা।
ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন প্রতিদিন সকাল থেকে তিনি ও তার কর্মী সমর্থকরা পৃথকভাবে নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে গিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এদিকে নৌকার পোস্টারে পোস্টারে জেলা শহরসহ সমগ্র নির্বাচনী এলাকা ছেয়ে গেছে।
শনিবার সকালে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন ও সমর্থকরা সদর উপজেলার জামালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার প্রচারণা চলায়।
প্রচারণা চলাকালে বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, গত ১০ বছরে ঠাকুরগাঁও-১ আসনে যেসব উন্নয়ন হয়েছে; সবগুলো উন্নয়ন দৃশ্যমান। এ আসনে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় কোন উন্নয়ন করেনি। তাই আ.লীগের উন্নয়নের কথা চিন্তা করে নৌকা মার্কা ভোট দিবেন। নৌকা জিতলে জিতে যায় বাংলাদেশ; আর শান্তিতে থাকে মানুষ।
প্রচারণায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সহ জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
ঠাকুরগাঁও-১ আসনে নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেন ছাড়া এ আসনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং আরও দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages