নড়াইলে ৩১বার তপোধ্বনির মধ্যদিয়ে বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবদেন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 December 2018

নড়াইলে ৩১বার তপোধ্বনির মধ্যদিয়ে বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবদেন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:
নড়াইল সদর থানা চত্বরে প্রত্যুষে ৩১বার তপোধ্বনির মধ্যদিয়ে মহান বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। পরে সূর্যোদয়ের সাথে সাথে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে জাতীয় ও মুক্তিযুদ্ধের পতাকা উত্তোলন করা হয়।
এরপর মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবদেন করেন জেলা প্রশাসক আনজুমান আরা, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, থানার অফিসারবৃন্দসহ সকল ফোর্সবৃন্দ।
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএম গোলাম কবীর, জেলা আওয়মী লীগের সভাপতি, পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর হোসেন, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, জেলা জাসদের সভাপতি এ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু, ওয়ার্কার্স পার্টির সম্পাদক এ্যাডভোকেট নজরুল ইসলাম, , সরকারি বিভিন্ন দপ্তরসহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক প্রতিষ্ঠান।
এছাড়া জজকোর্ট সংলগ্ন চিত্রানদীর পাড়ে বধ্যভূমি, রূপগঞ্জ পানি উন্নয়নবোর্ড চত্বরে গণকবর, পুরাতন বাসটার্মিনাল ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। শ্রদ্ধাঞ্জলি শেষে মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এবং দেশ ও জাতির অগ্রগতি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন সদর উপজেলা জামে মসজিদের ঈমাম মাওলানা রশীদ আহমেদ।
এছাড়া মহান বিজয় দিবসের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনা, প্রীতি ভলিবল ও ফুটবল ম্যাচ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণীসহ বিভিন্ন অনুষ্ঠান। দিবসটি উপলক্ষে জেলা কারাগার, হাসপাতাল, শিশুসদন সহ বিভিন্ন প্রতিষ্ঠানে উন্নতমানের খাবারের ব্যবস্থা করা হয়েছে।


একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages