সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতার স্থগিতাদেশ।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 February 2019

সাংবাদিক মারধরের ঘটনায় রাবি ছাত্রলীগ নেতার স্থগিতাদেশ।। একুশে মিডিয়া



একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:
সাংবাদিক মারধরের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুল জামিল সুস্মময়কে সাংগঠনিক সকল কার্যক্রম থেকে এক মাসের স্থগিতাদেশ দেয়া হয়েছে। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই স্থগিতাদেশ জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ ডিসেম্বর রাবি সাংবাদিকদের সাথে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় শাখা দুঃখ প্রকাশ করছে এবং উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়কে আগামী ০১ মাসের জন্য রাবি শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম থেকে বিরত থাকার নির্র্দেশ দেওয়া হল এবং সেই সাথে সাবরুল জামিল সুস্ময়কে সতর্ক করা হল যে, ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি হলে রাবি শাখা ছাত্রলীগ সুস্ময়ের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে।
গত ১ ডিসেম্বর কাজী নজরুল ইসলাম মিলনায়নের সামনে দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক আলী ইউনুস হৃদয়ের ওপর হামলা করে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাবরুন জামিল সুস্ময়।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages