দোহারে সড়ক দদূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সহপাঠী ও স্থানীয়দের বিক্ষোভ মিছিল।। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 3 February 2019

দোহারে সড়ক দদূর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সহপাঠী ও স্থানীয়দের বিক্ষোভ মিছিল।। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি:
ঢাকার দোহারে শাওন আহম্মেদ (১৭) নামে এক শিক্ষার্থী মাটি বোঝাই মাহিন্দ্রার চাপায় নিহত হয়েছে। নিহত শাওন দোহারের মুকসুদপুর ইউনিয়নের ঢালারপাড়া গ্রামের সৌদি প্রবাসী মাঈনুদ্দিন ব্যাপারির একমাত্র ছেলে ও সরকারি পদ্মা কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী।
প্রত্যক্ষদর্শী জানা যায়, রবিবার সকাল সাড়ে দশটার দিকে কলেজের উদ্দেশ্যে শাওন তার বন্ধুর মটর সাইকেলে কলেজে আসার সময় পিছন থেকে আসা মাটি বোঝাই মাহিদ্রা শাওনদের মটর সাইকেলে ধাক্কা দিলে শাওন মাটিতে পরে গেলে মাহিন্দ্র শাওনের পেটের উপর দিয়ে উঠে যায়।
স্থানীয়রাসহ শাওনের সহপাঠিরা মূমুর্ষ অবস্থায় তাকে আব্দুর রাজ্জাক হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ঘাতক ড্রাইভার দূর্ঘটনার সাথে সাথেই পালিয়ে যায়। শাওয়েন মৃত্যুর খবর ছড়িয়ে পরলে কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে এবং চব্বিশ ঘন্টার মধ্যে ঘাতকে গ্রেফতার করার দাবি জানান।
এ বিষয়ে দোহার থানার তদন্ত কর্মকর্তা ইয়াসিন মুন্সি বলে, আমরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে চলে আসি এবং মাটি বোঝাই মাহিন্দ্রাটিকে আটক করেছি। চব্বিশ ঘন্টা নয় আমরা তার আগেই ঘাতক চালককে গ্রেফতার করবো।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages