হাত হারানো নিপার সু-চিকিৎসায় শার্শার সাংবাদিকবৃন্দের ৫দফা দাবী। একুশে মিডয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 30 March 2019

হাত হারানো নিপার সু-চিকিৎসায় শার্শার সাংবাদিকবৃন্দের ৫দফা দাবী। একুশে মিডয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় পা হারানো শিশু মিফতাহুল জান্নাত নিপার সু- চিকিৎসা ও ক্ষতিপূরনসহ ৫ দফা দাবীতে অনশনের আল্টিমেটাম দিয়েছে শার্শা-বেনাপোলের সকল সাংবাদিকবৃন্দ।
আজ শনিবার শার্শা উপজেলা পরিষদ চত্তরে এক আলোচনা সভায় আগামী ৭ তারিখে এ অনশনের ঘোষনা দেওয়া হয়। আগামী ৭তারিখের আগে প্রশাসনের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে ব্যর্থ হলে শার্শা-বেনাপোলের সকল সাংবাদিক ৭এপ্রিল রবিবার সকালে যশোর-বেনাপোল মহাসড়কে উক্ত ৫দফা দাবিতে অনশন কর্মসূচি পালন করবে।
যশোরের শার্শার নাভারনে জিপের চাপায় পা হারানো মেধাবী স্কুল ছাত্রী নিপাকে প্রশাসন থেকে উল্লেখ্যযোগ্য সহযোগিতা করা হচ্ছে না।প্রশাসনের পক্ষ থেকে একাধিকবার চিকিৎসা খরচসহ সকল সহযোগিতার আশ্বাস দিলেও ভুক্তভোগী পরিবারটিকে উল্লেখ্যযোগ্য ভাবে কোন আর্থিক সহযোগিতা করা হচ্ছে না। আর চালকেও এখনো পর্যন্ত পুলিশ আটক করতে পারেনি। দূর্ঘটনায় পা হারানো নিপা একজন সাংবাদিক পরিবারের সন্তান।
আশ্বাস মিললেও চিকিৎসা খরচসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা পাচ্ছে না নিপা। ঘটনার দিন জেলা প্রশাসক নিজে ও নাভারনে শিক্ষার্থীদের এক মানববন্ধনে শার্শা নির্বাহী কর্মকর্তা প্রশাসনের পক্ষ থেকে সকল চিকিৎসাসহ ও আর্থিক সহযোগিতা করার আশ্বাস দেন।
কিন্তু ঘটনার ১০দিন পার হলেও তারা সেই অর্থে আর্থিক সহযোগিতা পাননি। জেলা প্রশাসন থেকে মাত্র দশ হাজার টাকা দেয়া হয়েছে। এখন পর্যন্ত খরচ হয়েছে দেড় ১ লাখ টাকা। কৃত্রিম পা লাগিয়ে সম্পূর্ণ সুস্থ হতে ১২ থেকে ১৫ লাখ টাকা প্রয়োজন হবে বলে ডাক্তাররা জানিয়েছেন।
উল্লেখ্য, গত বুধবার (২০ মার্চ) জিপ গাড়ির চাপায় নাভারণ বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্রী মিফতাহুল জান্নাত নিপার শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার সাথে থাকা স্মৃতি ও রিপা নামে আরো দুই স্কুল ছাত্রী আহত হয়।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages