বাঁশখালী পৌরসভায় মহান স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 27 March 2019

বাঁশখালী পৌরসভায় মহান স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠিত। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:>>>
চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার উদ্যোগে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা গতকাল বিকেলে পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পৌর মেয়র সেলিমুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ।
অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক নীলকন্ঠ দাশ, এডভোকেট তোফাইল বিন হোসাইন, তপন দাশ গুপ্ত, শেখ মাঈন উদ্দীন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মনছুর আলী, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদ উল্লাহ, কাউন্সিলর জমশেদ আলী, জাফর আহমদ, কাউন্সিলর দেলোয়ার হোসাইন, কাউন্সিলর তপন কান্তি বড়ুয়া, মিয়ার বাজার ব্যবসায়িক সমিতির সভাপতি জামাল উদ্দিন ও আবু নাছের প্রমুখ। এতে বক্তারা বলেন, ‘৩০ লাখ শহীদের বিনিময়ে বাঙালী জাতি স্বাধীনতা অর্জন করেছে। এই স্বাধীনতার মান অক্ষুন্ন রাখতে হবে। 
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশকে ক্ষুদা ও দারিদ্রমুক্ত দেশ হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্যে জাতির জনকের সুযোগ্য তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন দেশের উন্নয়নে। সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।






একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages