আটোয়ারীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ও কাবাডি খেলা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 26 March 2019

আটোয়ারীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ও কাবাডি খেলা। একুশে মিডিয়া


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি নিতিশ চন্দ্র বর্মন (নিরব):>>>
পঞ্চগড়ের আটোয়ারীতে উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে এবং আটোয়ারী থানার আয়োজনে ইউনিয়ন ভিত্তিক কাবাডি খেলার চুরান্ত খেলা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে গতকাল মঙ্গলবার প্রতুষ্যে ৩১বার তোপধ্বনীর মধ্য দিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন পূর্বক দিবসটির সুচনা করা হয়। এরপর সকাল ৮টায় আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর সাথে একযোগে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, কুঁচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন শেষে ওই মাঠেই  ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বেলা সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন সব্যবহারসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষনের তাৎপর্য এবং উন্নয়ন অগ্রগতি শীর্ষক এক আলোচনা সভা উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। বিকেলে উপজেলা পরিষদ মুক্তমঞ্চে স্থানীয় শিল্পগোষ্টীর অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন করা হয়। 

এদিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আটোয়ারী থানার আয়োজনে ২২ মার্চে শুরু হওয়া ইউনিয়ন ভিত্তিক কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলা আজ বিকাল ৪টায় থানা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এতে ৪নং রাধানগর ইউপি চ্যাম্পিয়ন ট্রফি ও ধামোর ইউপি রানার্স আপ ট্রফি অর্জন করেন।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages