ফেনী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন চৌদ্দগ্রামের কৃতি সন্তান আতিকুল্লাহ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 28 March 2019

ফেনী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন চৌদ্দগ্রামের কৃতি সন্তান আতিকুল্লাহ। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ১নং কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আতিকুল্লাহ ইউসুফী ফেনী জেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ ছাগলনাইয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ার পর ফেনী জেলায়ও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।
আতিকুল্লাহ ইউসুফী ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক(ইসলাম শিক্ষা) ও আইসিটি মাস্টার ট্রেইনার। তাঁর পিতা মাওলানা আবদুল বারী অবসরপ্রাপ্ত আরবি শিক্ষক, রামচন্দ্রপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব এবং কেন্দ্রীয় ঈদগাহের ইমাম।
পারিবারিক জীবনে আতিকুল্লাহ ইউসুফীর স্ত্রী সুলতানা আক্তার আইরিন, দুই মেয়ে তাসনুভা, তাসফিয়া ও এক ছেলে তানজিল আইমন আনাস রয়েছে। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।
ফেনী জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় আতিকুল্লাহ ইউসুফীকে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, অভিভাবক সদস্য আবু হাসানসহ কমিটির সদস্যবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।তিনি কুমিল্লা ও চৌদ্দগ্রাম উপজেলার সর্বসাধারণের নিকট দোয়া কামনা করেছেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages