পেকুয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাজু’র জামিন । একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

পেকুয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রাজু’র জামিন । একুশে মিডিয়া



এইচ এম শহীদ পেকুয়া থেকে:>>>
কক্সবাজার জেলার অন্যতম উপকূলীয় পেকুয়া উপজেলা পরিষদের একটানা ২ বারের নির্বাচিত চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু তাঁর বিরুদ্ধে দায়েরকৃত ৫ টি মামলায় কক্সবাজারের জেলা ও দায়রা জজ খোন্দকার হাসান মোঃ ফিরোজের আদালত থেকে জামিন লাভ করেছেন।
মামলা গুলোতে হাইকোর্ট থেকে প্রাপ্ত আগাম জামিনের মেয়াদ শেষে শাফায়াত আজিজ রাজু জেলা ও দায়রা জজ খোন্দকার হাসান মোঃ ফিরোজ এর আদালতে রোববার ৭ এপ্রিল জামিন চেয়ে পৃথক ৫ টি আবেদন করেন।
আদালত আবেদন ৫ টি’র শুনানী শেষে শাফায়াত আজিজ রাজু’কে জামিন প্রদান করেন।
প্রসঙ্গত, গত ২৬ ফেব্রুয়ারি হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এস.এম কুদ্দুস জামান-এর সমন্বয়ে গঠিত দ্বৈত বেন্ঞ্চে মামলাগুলোতে পেকুয়া উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু’কে ৬ সপ্তাহের আগাম জামিন প্রদান করেছিলেন এবং আগাম জামিনের মেয়াদ শেষে কক্সবাজারের জেলা ও দায়রা জজের আদালতে আত্মসমর্পণ করতে আদেশ দিয়েছিলেন।
জামিনপ্রাপ্ত মামলা গুলো হচ্ছে- জিআর-২১৭/২০১৮ (পেকুয়া), জিআর-২১৮/২০১৮ (পেকুয়া), জিআর-২২২/২০১৮ (পেকুয়া), জিআর-২২৮/২০১৮ (পেকুয়া) এবং জিআর-২২৮/২০১৮ (পেকুয়া)।
পেকুয়া উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান শাফায়াত আজিজ রাজু বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার-১ আসন থেকে একাধিকবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বিএনপি’র প্রতিষ্ঠাতা সদস্য, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ঘনিষ্ঠ সহচর মরহুম মাহমুদুল করিম চৌধুরীর সুযোগ্য সন্তান।
তৃনমূল থেকে রাজনীতি করে উঠে আাসা, অত্যন্ত স্বজ্জন ও অমায়িক, একসময়ের রাজপথ কাঁপানো ছাত্রনেতা শাফায়াত আজিজ রাজু পেকুয়া উপজেলা ছাত্রদলের সফল সভাপতি, বর্তমানে কক্সবাজার জেলা জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র সহ সভাপতি, পেকুয়া উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।
বিএনপি উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ায়, দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজ উপজেলায় আকাশচুম্বী জনপ্রিয় ও জনবান্ধব শাফায়াত আজিজ রাজু গত ১৮ মার্চ অনুষ্ঠিত পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেননি ।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages