আটোয়ারীতে পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোসাইটির বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

আটোয়ারীতে পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোসাইটির বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা। একুশে মিডিয়া

আটোয়ারীতে কিন্ডার গার্টেন স্কুলের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরন করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।
একুশে মিডিয়া, আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা:>>>
পঞ্চগড়ের আটোয়ারীতে পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোসাইটির বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোসাইটির আয়োজনে আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের সহযোগিতায় শনিবার দিনব্যাপী আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সকালে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়ানো সহ উদ্বোধনী আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি গনেশ চন্দ্র ঘোষ ভানু’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং শুভ উদ্বোধন ঘোষনা করেন পঞ্চগড় সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মোঃ মজিবর রহামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কিন্ডার গার্টেন সোসাইটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, শিক্ষা সচিব মোঃ সৈয়ব আলী সবুজ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন নিরব। 
বিকেলে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আঃ কুদ্দুশ এর সভাপতিত্বে সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে জেলা কিন্ডার গার্টেন সোসাইটির সহ-সভাপতি মোঃ রবিউল আলম প্রধান, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহব্বায়ক এ রায়হান চৌধূরী রকি সহ আসাদ রহমান তুহিন, প্রভাষক, আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ ও উপদেষ্ঠা, আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ এবং আটোয়ারী প্রেস ক্লাবের সম্পাদক জিল্লুর হোসেন সরকার অন্যানের মধ্যে জেলা কিন্ডার গার্টেন সোসাইটির যুগ্ন সচিব শাহ নেওয়াজ করিম মিন্টু, আরো বক্তব্য আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজর দাতা সদস্য  মোঃ রেজাউল করিম, মোঃ আবুল হোসেন দুলাল, উপদেষ্ঠা আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ, উপকার কিন্ডার গার্টেনের পরিচালক মোঃ সহিদুল ইসলাম,সহ  ক্রিড়া ও সমাজসেবা সচিব মোঃ তোজাম্মেল হক,  সিনিয়র সাংবাদিক মোঃ ইউসুফ আলী প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। উল্লেখ্য, পঞ্চগড় জেলা কিন্ডার গার্টেন সোসাইটির আওতায় জেলার ৫০ টি প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন এবং অনুষ্ঠান শেষে আমন্ত্রীত অতিথিদের সাথে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages