ঝিনাইদহে সামাজিক কোন্দলে ১৫টি পরিবার বাড়ি ছাড়া। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 6 April 2019

ঝিনাইদহে সামাজিক কোন্দলে ১৫টি পরিবার বাড়ি ছাড়া। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, ঝিনাইদহ প্রতিনিধি:>>>
ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নে সামাজিক আধিপত্ত্ব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধের জের ধরে আসামীদের ভয়ে ১৫টি পরিবার ২০দিন গ্রাম ছাড়া রয়েছে।
মামলা সূত্রে জানা যায় গত ১৭মার্চ রাতে পূর্বসত্রুতার জের ধরে উপজেলার বাগুটিয়া গ্রামের বিপ্লব হোসেনের বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালায় এবং তার পিতাকে মারধর করে রক্তাক্ত জখম করে পরে তাকে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিপ্লব বাদি হয়ে  ১৮মার্চ তারিখে ১২জন জ্ঞাত ও ৭/৮ জন অজ্ঞাতকে আসামী করে  ঝিনাইদহ সদর  থানায় মামলা করে যার নং  জি আর ৪৩। মামলা করার পর আসামীরা আরও ক্ষিপ্ত হয়ে বাদির পক্ষের লোকজনদের হুমকী ধমকী দিয়ে আসছে। এ ব্যাপারে পুলিশ কোন ধরণের পদক্ষেপ না নেওয়ায় আসামীদের ভয়ে এই গ্রামের ১৫টি পরিবার ২০দিন যাবৎ বাড়ি ছাড়া  রয়েছে বলে জানা গেছে।
এই ব্যাপারে মামলার বাদী বিপ্লব হোসেন একুশে মিডিয়াকে জানান গ্রামে অধিপত্ত বিস্তারকে কেন্দ্্র করে পূর্বপরিকল্পিত ভাবে হত্যা মামলাসহ একাধীক মামলার আসামী  মৃত বজলু মন্ডলের ছেলে চাঁন্দা আলী এবং তার সন্ত্রাসী বাহিনির সদস্য ইফাজ, রাজ্জাক, লিমন, রিংকু, রিন্টুসহ অজ্ঞাত আরও ১০/১৫জন সন্ত্রাসী আমার বাড়ীতে হামলা করে আমার বাবাকে রামদা, চাপাতি লোহার রড, লাঠি দিয়ে মারধর করে হাত ও বাম পার শিরা কেটে রক্তাক্ত জখম করে এসময় বাবার চিৎকার চেচামেচিতে আমি ও আপপাশের লোকজন দড়িয়ে এলে তারা আমাদের জানে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে আমি ১৮মার্চ তারিখে থানায় মামলাকরি কিন্তু একটি বিশেষ মহলের চাপে এই পযর্ন্ত পুলিশ কোন আসামীকে গ্রেফতার করেননি।
এ ব্যাপারে নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একুশে মিডিয়াকে জানান এই সন্ত্রাসী বাহিনি এলাকায় দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে এরা চরমপন্থী রুহুল বাহিনির সদস্য।
তিনি একুশে মিডিয়াকে আরও জানান গত ১৬মার্চ তাদের আর একটি গ্রুপ দেলোয়ার হোসেন ঝন্টুর নেতৃত্বে আল মামুন, রেজা, মাসুম, বল্টু,চান্দু আলি ও রিংকুসহ ২৬/২৭জন সন্ত্রাসী আমার নলডাঙ্গা ইউনিয়ন পরিষদে হত্যার উদ্দেশ্যে হামলা করে আমাকে না পেয়ে ৪/৫টি মটর সাইকেল ভাঙ্গচুর করে, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছিল যার কোন আসামীকে এপর্যন্ত গ্রেফতার করা হয়নি।
এলাকায় শান্তি শৃ্খংলা বজায় রাখার স্বার্থে এসব সন্ত্রাসী বাহিনিকে দ্রুত আইনের আওতায় আনা জরুরী।
ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান একুশে মিডিয়াকে জানান এঘটনায় ১৮মার্চ তারিখে থানায় মামলা হয়েছে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে, একজন আসামী গ্রেফতার আছে,বাকি আসামীরা পলাতক রয়েছে।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages