কুমিল্লায় প্রেমিকের চুরিকাঘাতে যুবক খুন, আটক মিজান ও চুমকি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 30 April 2019

কুমিল্লায় প্রেমিকের চুরিকাঘাতে যুবক খুন, আটক মিজান ও চুমকি। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লার লাকসামে প্রেমিক যুগলের চুরিকাঘাতে শামীম হোসেন সুমন (২৫) নামে এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২৯এপ্রিল) কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পৌলাইয়া নামক স্থানে। নিহত সুমন মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামের দুলাল মিয়ার ছেলে।
এ ঘটনার সাথে জড়িত প্রেমিক মিজানুর রহমান (২৮) ও প্রেমিকা চুমকী আক্তার (১৫) কে গ্রেফতার করেছে পুলিশ।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিজানুর রহমানের বাড়ি লাকসাম উপজেলায়। সে বিয়ে করে হাতিমারা গ্রামে। বিয়ের সুবাদে সে শশুর বাড়িতে আসা যাওয়া করতো।সেখানে মিজানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে চুমকী আক্তার নামে একটি মেয়ের। চুমকির বাড়ি সিলেটের মৌলভীবাজারের শ্রীমঙ্গলে।
সে হাতিমারা গ্রামে তার নানার বাড়িতে থেকে পড়ালেখা করতো। মিজান তার বউকে রেখে প্রেমের টানে প্রেমিকা চুমকীকে নিয়ে সিলেটে পালিয়ে যায়। কয়েকদিন সিলেট থাকার পর সোমবার তারা সিলেট থেকে ট্রেনে করে এসে লাকসাম জংশন এলাকায় নামে।
এদিকে সুমন এবং তাদের বাড়ির ইমরানসহ আরো কয়েকজন কাজের উদ্দেশ্যে সকালে নোয়াখালী থেকে আসা উপকূল ট্রেনে করে লাকসাম জংশন গেলে ওই প্রেমিক-প্রেমিকাকে দেখতে পায়।একপর্যায়ে তারা একটা সিএনজি করে প্রেমিক যুগলকে হাতিমারা গ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে মিজান ও চুমকী তাদের কাছে থাকা ছুরি দিয়ে সুমনকে আঘাত করে।
মারাত্মক আহত অবস্থায় সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর পুলিশ মিজান ও চুমকীকে গ্রেফতার করে লাকসাম থানায় নিয়ে আসে। সুমনের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয় । 
লাকসাম থানার অফিসার ইনর্চাজ(ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের প্রতিনিধি কে  বলেন, প্রেমিক যুগলদের গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages