গাইবান্ধায় কুখ্যাত মাদক ব্যবসায়ি ফিরোজ কবিরকে গাঁজাসহ গ্রেফতার করেছে: র‍্যাব-১৩। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 16 April 2019

গাইবান্ধায় কুখ্যাত মাদক ব্যবসায়ি ফিরোজ কবিরকে গাঁজাসহ গ্রেফতার করেছে: র‍্যাব-১৩। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধা জেলা সদরের মধ্য রামকৃষ্ণপুরে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ি ফিরোজ কবিরকে (২৭) গাঁজা ও নগদ অর্থসহ গ্রেফতার করেছে র‍্যাব।
সংশ্লিষ্ট সূত্র জানায়,আদালতে বিচারাধীন মাদকদ্রব্য মামলার গ্রেফতারি পরোয়ানার ধুরন্ধর পলাতক আসামী ফিরোজ কবির আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাঁজা ও ইয়াবাসহ নানা মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।গোপনসূত্রে খবর পেয়ে  র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি টীম মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে তাকে হাতে-নাতে আটক করা হয়।এসময় ওই গ্রামের আবুল কালামের ছেলে ফিরোজকে ১'শ গ্রাম গাঁজা,মাদক বিক্রির নগদ ৫'শ ৭০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে মাদক বিক্রির সাথে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতারে র‍্যাব-এর অভিযান অব্যাহত রয়েছে বলে জানা যায়।র‍্যাব-১৩ এর(সিপিসি-৩) গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক এএসপি মো.হাবিবুর রহমান হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাকে গাইবান্ধা সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages