গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোজার কারখানায় ভয়াবহ আগুনকান্ডে ৫০ লাখ টাকার ক্ষতি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 12 April 2019

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোজার কারখানায় ভয়াবহ আগুনকান্ডে ৫০ লাখ টাকার ক্ষতি। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:>>>
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ শুক্রবার সকালে একটি মোজা তৈরীর কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে মোজা তৈরীর মেশিন, সুতা, তৈরী মালামাল, আসবাবপত্রসহ প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে গেছে কারখানার ৭টি ঘর।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৬ টার দিকে হঠাৎ অগ্নিকান্ডের সূত্রপাত হয় এবং মূহুর্তেই তা গোটা কারখানায় ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন  ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের  স্টেশন অফিসার রতন চন্দ্র শর্মা জানান, ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তবে আবাসিক এলাকায় এ ধরণের কারখানা অত্যন্ত ঝুকিপূর্ণ। সঠিক সময়ে ফায়ার সার্ভিসের কার্যকরী পদক্ষেপের কারণে আবাসিক অন্য কোন বাড়ি ঘরে আগুন ছড়িয়ে পড়তে পারেনি। 
অগ্নিকান্ডের সঠিক কারন জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।
পুড়ে যাওয়া মান্নান হোসিয়ারীর মালিক আহসানুল ইসলাম শোভন জানান, অগ্নিকান্ডে তৈরী মোজা, সুতা, মেশিন ও আসবাবপত্র সহ তার ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages