আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে চিকিৎসা সেবায় নৈতিকতা বিষয়ক আলোচনা। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 19 April 2019

আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে চিকিৎসা সেবায় নৈতিকতা বিষয়ক আলোচনা। একুশে মিডিয়া


আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা নিতিশ চন্দ্র বর্মন (নিরব):>>>
শুক্রবার সকাল ১১ ঘটিকায় স্বাস্থ্য অধিকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় আটোয়ারীতে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ৪র্থ দিনে এক চিকিৎসা সেবায় নৈতিকতা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।   এই সময় আবাসিক মেডিকেল অফিসার ডা: মোঃ সইফুজ্জামান (বিপ্লব) এর সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: হুমুয়ুন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম। 
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ নুর বক্ত, আটোয়ারী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিল্লির হোসেন সরকার সহ সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম প্রমুখ।
বক্তাগণ আটোয়ারী উপজেলা স্বাস্থ্য বিভাগের সেবার মানের প্রশংসা করে বক্তব্য রাখেন এবং সেবার মান আরো বাড়ানোর জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগিতা কামনা করা হয়। ডাঃ হুমায়ুন কবীর তাঁর বক্তব্যে বলেন আটোয়ারী হাসপাতাল ৫০ শয্যা বিশিষ্ট। এখানে ডাক্তারের প্রয়োজন ৩১ জন।  বর্তমানে ডাক্তার আছে ৫ জন। তারপরেও আমরা সেবা দিতে কোন কার্পন্যতা করি না। আমরা এখানে সেবা দিতে এসেছি, আপনারা আমাদের কাছে মানসম্পন্ন সেবা গ্রহন করুন। তিনি বলেন প্রতিদিনের কর্মসুচিতে সবার অংশগ্রহন সহযোগিতা কামনা করছি। আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, স্থানীয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও কর্মচারী সহ গণমাধ্যমকর্মীগণ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages