নুসরাত এর হত্যার বিচার দাবিতে ভোলায় মানববন্ধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 13 April 2019

নুসরাত এর হত্যার বিচার দাবিতে ভোলায় মানববন্ধন। একুশে মিডিয়া


মোঃ আরিয়ান আরিফ, ভোলা:>>>

ফেনীর সোনাগাজীর ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফি হত্যা ও নারীনিপীড়ন ও পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনার সাথেজড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে শহরের কে-জাহান মার্কেটর এর সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে ঈমান আক্বিদা সংরক্ষন কমিটি।এসময় বক্তারা মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলাসহ তার দোসরদের বিচারের মুখোমুখি করে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানান।
তারা বলেন, শুধু দেরিতে চার্জশিট দেয়ার কারণে মামলা দুর্বল হয়ে যায়। প্রায়ই দেখা যায়, এ কাজে সময় লেগে যায় কয়েক বছর।
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যদের গড়িমসির কারণে পার পেয়ে যায়ভয়ঙ্কর অপরাধীরা। মানববন্ধন শেষে নুসরাতের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
এসময় বক্ত্যব রাখেন ভোলা ইমান আক্বিদা সংরক্ষন কমিটির সহসভাপতি মাও: নুরে আলম, সাধারণ সম্পাদক মাও: তাজউদ্দিন ফারুকি, এনশিওর ল্যান্ডমার্কের ভাইস চেয়ারম্যান মাও: ওবায়েদ বিন মোস্তফা, ইসলামী আন্দোলন ভোলা জেলা সাধারণ সম্পাদক মাও: তরিকুল ইসলাম, মাও: নুরল আমিন আশ্রাফি, ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক হাফেজ মাও: ইব্রাহিম খলিল প্রমুখ ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages