কুমিল্লায় ৩ বছর পর খুনের রহস্য উদঘাটিত করলো পিবিআই,আসামি গ্রেপ্তার। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 29 April 2019

কুমিল্লায় ৩ বছর পর খুনের রহস্য উদঘাটিত করলো পিবিআই,আসামি গ্রেপ্তার। একুশে মিডিয়া


এম এ হাসান, কুমিল্লা:>>>
কুমিল্লায় পূর্বশত্রুতার জের ধরে খুন করা হয় সৈয়দ জামালকে। এই খুনের ঘটনা দেখে ফেলায় পরবর্তীতে খুন করা কমিল্লা সদর দক্ষিণ উপজেলার বলভপুরের ইসলামিয় ব্রিকফিল্ডের দারোয়ান আবুল বাশারকে। এই দুই খুনের ঘটনায় আনিছকে গ্রেফতার করেছে পুলিশ। 
সোমবার (২৯এপ্রিল) কুমিল্লার দুই খুনের ঘটনা উদঘাটন করে সাংবাদিকদের এ তথ্য জানান কুমিল্লা পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ওসমান গনি। 
তিনি আরো জানান,কুমিল্লায় চাঞ্চল্যকর সৈয়দ জামাল ও আবুল বাশার হত্যা কারে প্রায় তিন বছর পর খুনের ক্লু উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
এ ঘটনায় মূল খুনি আনিছসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পূর্বশত্রুতার জের ধরে খুন করা হয় সৈয়দ জামালকে। আর এ খুনের ঘটনা দেখে ফেলায় একই খুনিরা পরবর্তীতে খুন করে দারোয়ান আবুল বাশারকে। এই দুই খুনের ঘটনায় আনিছকে গ্রেফতার করা হয়।আনিছকে জিজ্ঞাসাবাদে এই দুই খুনের রহস্য বেরিয়ে আসে। ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আনিছ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
অজ্ঞাতনামা আসামি ও ক্লু-লেস এ মামলা দুইটি গ্রহণের পর গত শনিবার বলভপুর গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে আনিছকে আটক করা হয়। সে হত্যা, মাদক, ছিনতাইসহ ১২টি মামলার আসামি। তাকে মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ এলাকা থেকে আটক করা হয়।
জিজ্ঞাসাবাদে আনিছ জানায়, পূর্ব শত্রুতার জের ধরে শ্বাসরোধ করে সৈয়দ জামালকে হত্যা করে লাশ ওই ইট ভাটার পেছনে ফেলে রাখা হয়। এ হত্যার ঘটনা দেখে ফেলায় ২৫ দিন পর ইট ভাটার অফিস কক্ষে গিয়ে আনিছ ও তার সহযোগী বলভপুর গ্রামের শহীদসহ পাঁচজন মিলে বাশারকে মাদক সেবন করিয়ে মাতাল অবস্থায় গলা কেটে হত্যা করা হয়।
রবিবার আসামি আনিছকে আদালতে সোপর্দ করা হলে সে ও তার চার সহযোগী পৃথক ২টি হত্যাকান্ডে জড়িত ছিল মর্মে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।এ ঘটনায় ইতিপূর্বে পুলিশের হাতে আটক শহীদ জেল হাজতে রয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে চারটি মামলা রয়েছে।
তাকে রিমান্ডে এনে দুই হত্যাকান্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও সাংবাদিক সম্মেলনে জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মতিউর রহমান ও পরিদর্শক কিশোর কুমার হাওলাদার।



একুশে মিডিয়া/এমএ
Attachments area

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages