নড়াইলে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট- ২০১৯ এর শুভ উদ্বোধন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 17 April 2019

নড়াইলে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট- ২০১৯ এর শুভ উদ্বোধন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইলে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর শুভ উদ্বোধন করেছেন নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংস্থার সকল সদস্যবৃন্দ।
বুধবার (১৭ এপ্রিল) বিকাল ৪টায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে এবং ডি.এফ.এ ও জেলা ক্রীড়া সংস্থা, নড়াইল এর ব্যবস্থাপনায় এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আনজুমান আরা, জেলা প্রশাসক, নড়াইল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ জালাল উদ্দিন, নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, মো.শাহীদুল ইসলাম শাহী, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের স্বনামধন্য প্রাক্তন ফুটবলারগণ ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল সদস্যবৃন্দ। এই টুর্ণামেন্টে মোট ৪টি দল (ঢাকা বিভাগ, রংপুর বিভাগ, বরিশাল বিভাগ ও খুলনা বিভাগ) অংশগ্রহণ করবে। উদ্বোধনী ম্যাচে অংশগ্রহন করেন রংপুর বিভাগ ও ঢাকা বিভাগ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল। ক্রীড়া মানুষের মন ও শরীরকে ভালো রাখে।
ক্রীড়া যুব সমাজকে বিভিন্ন ধরনের অসৎ কাজ থেকে দূরে থাকতে সহায়তা করে। পুলিশ সুপার মোহাম্মদ জমিস উদ্দিন পিপিএম (বার) বলেন, আমি খেলাধুলা পছন্দ করি এবং আমি নিজেও মাঝে মধ্যে আমার উপর অর্পিত দায়িত্বের পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করি।
খেলাধুলা মানুষকে সকল প্রকার অন্যায় হতে বিরত রাখে। বর্তমান যুব সমাজ মাদকের দিকে ঝুঁকে পড়ছে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। আমাদের সকলের উচিত যুব সমাজকে বিভিন্ন খেলাধুলার দিকে অগ্রসর করে তাদেরকে অন্যায় কাজ হতে বিরত থাকতে সহায়তা করা।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages