অনলাইন প্রেস ইউনিটির সদস্য হলেই সাউন্ডবাংলা’র বই ফ্রি। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 24 April 2019

অনলাইন প্রেস ইউনিটির সদস্য হলেই সাউন্ডবাংলা’র বই ফ্রি। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রিপোর্ট:>>>
অনলাইন প্রেস ইউনিটির সদস্য হলেই সাউন্ডবাংলা’র বই ফ্রি ক্যাম্পেইনের উদ্বোধন করেছেন অনলাইন প্রেস ইউনিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শান্তা ফারজানা।
তিনি ২৪ এপ্রিল বিকেল ৫ টায় জতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত অনলাইন প্রেস ইউনিটির এই উদ্বোধনী আয়োজনে বলেন, নতুন প্রজন্মের রাজনীতি-শিক্ষা-সহিত্য-সংস্কৃতি-অর্থনীতি সচেতন নাগরিকদের জন্য নিবেদিত প্রকাশনা ও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডবাংলার পক্ষ থেকে ফেসবুক পেইজে অথবা ০১৯৭২৭৪০০১৫ নম্বরে নাম, ঠিকানা, বয়স ও কর্মরত প্রতিষ্ঠানের নাম পাঠিয়ে সদস্য হলে দেয়া হবে বই।
৫০০০ হাজার নতুন সদস্যকে অনলাইন প্রেস ইউনিটির পক্ষ থেকে সাউন্ডবাংলা’র বই পৌছে দেয়ার দায়িত্ব নিয়েছে ‘এসবি ফুড এ্যান্ড পার্সেল’। এসময় শান্তা ফারজানা আরো বলেন, সাগর-রুণি সহ নিহত সকল সাংবাদিকের হত্যার বিচার ও হামলা-মামলার শিকার সাংবাদিকদের ক্ষতিপূরণ প্রদানের দাবীতে ২ মে নতুন এই সদস্যদের নেতৃত্বে দেশব্যাপী ‘শোকস্মারক’ প্রদান কর্মসূচী পালিত হবে। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনলাইন প্রেস ইউনিটির সাবেক চেয়ারম্যান অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, প্রতিষ্ঠাতা ও ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান চঞ্চল মেহমুদ কাশেম, মোহাম্মদ মাসুদ, হেদায়েত উল্লাহ মানিক, বিকাশ রায়, যুগ্ম মহাসচিব চন্দন সেনগুপ্ত, সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার প্রমুখ।  বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages