দোহার নবাবগঞ্জে স্বাস্থ্য দিবস পালিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 7 April 2019

দোহার নবাবগঞ্জে স্বাস্থ্য দিবস পালিত। একুশে মিডিয়া


মোঃ জাকির হোসেন, দোহার -নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:>>>
সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা’ এই প্রতিপাদ্যে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় বিশ্বস্বাস্থ্য দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে রোববার বিকেলে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটক থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে জয়পাড়া বাজার প্রদক্ষিণ করে উপজেলান রতন চত্বর এসে শেষ হয়।
র্যালীতে অংশগ্রহন করেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. এ.এস.কে ইয়াহিয়া মাহমুদসহ ডা. নাজমুন নাহার, ডা. শামীম, ডা. মাইনুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মো. আলমগীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাজীব শরীফ, সাদ্দাম বেপারী প্রমূখ।
অপরদিকে, বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে রোববার দুপুর দেড়টায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন।
সভায় রোগীদের স্বাস্থ্য সচেতনতায় চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন- আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. রবিউল ইসলাম, ডা. সুজিত কুমার সরকার, ডা. রেজানুর রহমান, ডা. রুহুল আমিন, ডা. মেজবাহ উদ্দিন, ডা. আব্দুস সবুর, ডা. হাসিবুর রহমান প্রমূখ।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages