যশোরে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা ম্যাস হিস্টোরিয়ায় আক্রান্ত!। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 April 2019

যশোরে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা ম্যাস হিস্টোরিয়ায় আক্রান্ত!। একুশে মিডিয়া


জাহিরুল ইসলাম মিলন, যশোর:>>>
যশোরের শার্শার শিক্ষা প্রতিষ্ঠানে ম্যাস হিস্টোরিয়া রোগে ২৫ জন ছাত্র-ছাত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
এ ঘটনায় অসুস্থ ছাত্র-ছাত্রীদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, যশোর জেনারেল হাসপাতাল ও চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার (১০ এপ্রিল) পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে তারা অসুস্থ হয়ে পড়ে।
ছাত্র-ছাত্রী অসুস্থ হওয়ার ঘটনা জানার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান চৌধুরী, ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী,প্যানেল চেয়ারম্যান আমির হোসেন রানা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সঠিক চিকিৎসার জন্য দিকনির্দেশনা দেন।
সরেজমিনে গিয়ে জানা যায়, বুধবার সকালে হঠাৎ করে পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অসুস্থ হয়ে পড়ে। এসময় স্কুলের ছাত্র- ছাত্রীরা স্কুলের প্রধান শিক্ষক হাবিবুর রহমানকে জানালে বিষয়টি তিনি অবহেলার চোখে দেখেন। এ ঘটনার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানকে দায়িত্ব অবহেলার জন্য একাধিক ছাত্র- ছাত্রীরা দায়ী করেন।
অসুস্থ ছাত্র-ছাত্রীরা হলেন- সাব্বির হোসেন ৯ম শ্রেণী, আলিফজান ৬ষ্ট শ্রেণী, রাখী খাতুন ৮ম শ্রেণী, রিমা খাতুন ৮ম শ্রেণী, মারিয়া খাতুন ৭ম শ্রেণী, রিতু ৮ম শ্রেণী, রাসেল হোসেন ৮ম শ্রেণী, আরিফা খাতুন দশম শ্রেণী,সাইমা খাতুন ৮ম শ্রেণী, শাপলা খাতুন ৭ম শ্রেণী, আখন বেগম ৮ম শ্রেণী, মুন্নি ৬ষ্ট শ্রেণী, লাখী খাতুন ৮ম শ্রেণী, আলিফা খাতুন ৬ষ্ট শ্রেণী মীম ৮ম শ্রেণী, মাহফুজা ৪র্থ শ্রেণী ও সুইটি খাতুনসহ আরোও অনেকে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, হঠাৎ ছাত্র ছাত্রীরা অসুস্থ হয়ে পড়েছে তা গভর্নিং কমিটি খতিয়ে দেখছে এবং অসুস্থ যত ছাত্র ছাত্রী আছে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।তাছাড়া তাদের সার্বক্ষণিক খোঁজ খবর নেয়া হচ্ছে।
এ ব্যাপারে পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সাথে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়।




একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages