অবসর প্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে খুন: এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 26 April 2019

অবসর প্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে খুন: এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন। একুশে মিডিয়া


উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■:>>>
নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখকে (৪৬) কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে এবং ২০১২ সালের প্রথম দিকে সেনাবাহিনীর চাকুরি থেকে অবসরে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের শালিখা বাজারে দোকানে টিভি দেখার সময় প্রতিপক্ষের লোকজন ডাবলুর উপর অতর্কিত ভাবে হামলা চালায়। সন্ত্রাসীরা ডাবলু শেখের হাত, ঘাড় ও বুকে কুপিয়ে তাকে হত্যা করে ফেলে রেখে যায়।
নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান। 
এ রিপোর্ট লেখা পর্যন্ত সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এদিকে নড়াইলে বিদ্যুৎ স্পৃষ্ঠে সবজী চাষির মর্মান্তিক মৃত্যু 
নড়াইলে সবজী ক্ষেতে সেচ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে মো. হিরক শিকদার (২৮) নামে এক সবজী চাষির মৃত্যু হয়েছে। গতকাল সকালে নড়াইলের কলাবাড়িয়া গ্রামে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে । সে ওই গ্রামের এস এম আইয়ুবুর রহমান টুকুর ছেলে। পারিবারিক সুত্র জানায়, প্রতিদিনের মত গতকাল সকাল ৬টার দিকে হিরক বিদ্যুৎ চালিত  মোটরের সাহায্যে বাড়ির অদুরের তার নিজস্ব সবজী ক্ষেতে সেচ দেয়ার সময় বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। ওই দিন বিকালে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages