মোরেলগঞ্জ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 10 April 2019

মোরেলগঞ্জ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:>>>
বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক ও কৃষাণীদের মাঝে বুধবার কৃষি উপকরণ সার ও বীজ বিতরণ করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. শাহ-ই আলম বাচ্চু এসব কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেন। 
উপজেলা কৃষি অফিসের আয়োজনে বিতরণী উপলক্ষ্যে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত বিতরনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসাইন পলাশ। খরিফ-১/২০১৯-২০ মৌসুমে আউশ প্রণোদনা কর্মসূচির আওতায়  উফসী আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে অনুষ্ঠিত বিতরণী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা সিফাত আল মারুফ, তেলিগাতী ইউপি চেয়ারম্যান মোশের্^দা আকতার, উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমান নন্দী। 
সভা শেষে উপজেলা ১২ ইউনিয়নের ৮৭০ জন কৃষক-কৃষাণীকে ৪ হাজার ৩শ’৫০ কেজি বীজ ধান, ১৩ দশমিক ০৫ মেট্রিক টন ডিএপি, ৮ দশমিক ৭ মেট্রিক টন এমওপি সার বিতরণ করা হয়।
সভায় প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। কৃষক ও কৃষিখাতে উন্নয়নে সরকার বিনামূল্যে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করে আসছে। কৃষকদের উন্নয়ন দেশ ও জাতির উন্নয়ন।





একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages